whatsapp channel

মায়ের কোলে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, একরত্তি ছেলের ছবি শেয়ার করলেন রাজ

সদ্য বাবা মা হয়েছেন টেলি ইন্ডাস্ট্রির বিখ্যাত এই জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী! ছেকে ইউভানকে পেয়ে বেজায় খুশি দুজনে। বাবা-ছেলে-মা'র নানান মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই ভাইরাল হয়। টলিউডের এই…

Avatar

HoopHaap Digital Media

সদ্য বাবা মা হয়েছেন টেলি ইন্ডাস্ট্রির বিখ্যাত এই জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী! ছেকে ইউভানকে পেয়ে বেজায় খুশি দুজনে। বাবা-ছেলে-মা’র নানান মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই ভাইরাল হয়। টলিউডের এই স্টারকিড এখন বলিউডের তৈমুরের মতই সাংঘাতিক জনপ্রিয় হয়ে উঠছেন।

করোনা মরশুমে বাঙালীর সেরা পুজো দুর্গোৎসব শুরু হয়ে গিয়েছে। এবারের পুজোটা অন্যরকম হলেও রাজ শুভশ্রীর কাছে একটু স্পেশাল। কারণ তাদের রাজপুত্র ইউভান। এখন থেকেই ইউভান সুপারস্টার হয়ে গিয়েছে। ইউভানের সঙ্গে বিভিন্ন মুহূর্ত শেয়ার করার পাশাপাশি বারবার পরিচালক রাজ চক্রবর্তী খোলসা করলেন ছেলের ব্যবহারের বিষয়। তিনি জানান ছেলে নাকি একেবারে মায়ের মতই তৈরি হচ্ছে।

আজ মহাষ্টমী। আজকের নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্ত্রী আর রাজপুত্রের নতুন ছবি শেয়ার করলেন। মায়ের কোলে ছোট্ট ইউভান ক্যামেরার সামনে পোজ দিয়ে গোল গোল চোখ করে পোজ দিচ্ছেন। ছেলে পড়নে পড়ে আছেন নতুন উলের জামা আর মাও ছেলেকে নিয়ে ছবি তুলতে বেজায় ব্যস্ত। মা কালো চশমা পড়ে ছেলের দিকে তাকিয়ে আছেন। রাজ ক্যাপশনে লিখলেন,”শুভ অষ্টমী”! নিজের ফ্যানেদের অষ্টমীর শুভেচ্ছা বার্তা দিলেন। এই পোস্টের সাথে সাথে অভিনেতা অঙ্কুশ হাজরা “ওলে” বলে সম্বোধন করলেন। অনুরাগী রাও শুভেচ্ছা জানালেন। এই ছবি নিমেষেই ভাইরালের পথে।

বাবা রাজ চক্রবর্তীর পাশাপাশি ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। নিজের সোশ্যাল হ্যান্ডেলের পাশাপাশি শুভশ্রীর ফ্যান ক্লাবের তরফেও ছোট্ট ইউভানের বিভিন্ন সময়ের ছবি শেয়ার করা হয়।

View this post on Instagram

Subho Astomi 🙏❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media