BollywoodHoop Plus

২১-এ পা দিলেন সুহানা, দেখুন শাহরুখ কন্যার কিছু মিষ্টি মুহূর্ত

বলিউডে এখনও পা রাখেননি তিনি, তবে বাবার হাত ধরে একটি ছবিতে সহকারী পরিচালনা করে ফেলেছেন। বলিউড মুভি জিরো তে কাজ করেছেন সুহানা খান। বিদেশেও পড়াশুনো করছেন ফিল্ম সংক্রান্ত বিষয় নিয়ে। আজ সুহানার জন্মদিন। দেখতে দেখতে ২১ এ পৌঁছে গেলেন সুহানা।

বরাবর ফ্যাশন সচেতন সুহানা বর্তমানে বিদেশে থাকেন। গতবছর লক ডাউন পর্বে ভারতে ছিলেন সপরিবারে। কিন্তু ফিরেও শান্তি নেই। সোশ্যাল মিডিয়ায় যাই পোস্ট করতেন সমালোচিত হতেন। কখনো গায়ের রং নিয়ে, কখনো রূপ নিয়ে। কেউ কেউ তাকে কালি বিল্লি পর্যন্ত বলে। প্রতিবাদ করেছিলেন সুহানা, কিন্তু নিজের স্টাইল এর সঙ্গে কম্প্রোমাইজ করেননি।

ফুটবল দেখতে পছন্দ করা এই মেয়ে যেমন ভালোবাসেন মুভি নিয়ে পড়াশুনো করতে তেমনই পছন্দ করেন ইটালিয়ান খাবার। তার প্লেটে ইটালিয়ান কোনো খাবার থাকতেই হবে। জন্মদিনেও তার প্লেটে ছিল ইটালিয়ান খাবার। আজকের জন্মদিনে গৌরী খান রয়েছেন সুহানার সঙ্গে। কিছুদিন আগেই ছেলের সঙ্গে মেয়ের কাছে পৌঁছে যান গৌরী খান। এদিন মেয়ের জন্মদিনে গৌরী লেখেন, “তোমায় কাল ভালবাসতাম, আজও ভালোবাসি, কালও ভালোবাসবো”।

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

এদিকে সুহানার জন্মদিনে মেয়েবেলার নাচের ভিডিয়ো প্রকাশ্যে আনলেন অনন্যা পান্ডে ও শানায়া কাপুর। একইসঙ্গে বড়ো হয়েছেন ফিল্মি পরিবারের এই তিন কন্যে। ভার্চুয়ালি সুহানাকে আদুরে শুভেচ্ছা জানাতে ভোলেননি অনন্যা ও শানায়া। এদিন ছোট্টবেলার একটা মিষ্টি নাচের ভিডিয়ো পোস্ট করে সুহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানান শানায়া। লেখেন- শুভ জন্মদিন আমার সু (সুহানাকে এই নামেই ডাকেন বান্ধবীরা), আমরা আজীবন এমনিভাবেই নাচতে থাকব একসঙ্গে, এক টিমে’।

whatsapp logo