BollywoodHoop Plus

Tanushree Dutta: সময়ের সঙ্গে বদলে গিয়েছে চেহারা, বলিউড অভিনেত্রীকে চিনতে পারেননি কেউ

তনুশ্রী দত্ত (Tanushee Dutta) হঠাৎই ব্ল্যাকলিস্টেড হয়ে পড়েছিলেন। কারণ নানা পটেকর (Nana Patekar)-এর অশ্লীল কটাক্ষের প্রতিবাদ করেছিলেন তনুশ্রী। এরপর থেকেই তনুশ্রীর কেরিয়ারে নেমে আসে অন্ধকার সময়। একসময়ের ভারতসুন্দরী হারিয়ে গিয়েছিলেন বলিউড থেকে। তনুশ্রী বিদেশে চলে গিয়েছিলেন। কিন্তু তিনি সেখানে বসে থাকেননি। বেশ কয়েকটি চাকরি করার পাশাপাশি তনুশ্রী পড়াশোনা করেছিলেন বিদেশে।

‘আশিক বনায়া আপনে’ ফিল্মের মাধ্যমে সকলের নজর কেড়েছিলেন তনুশ্রী। ইমরান হাশমি (Emraan Hasmi)-র বিপরীতে উষ্ণ দৃশ্যে সকলকে অবাক করেছিলেন তনুশ্রী। পরের পর ফিল্মে দিব্যি কাজ করছিলেন তনুশ্রী। কিন্তু ‘হর্ণ ওকে প্লিজ’ ফিল্মের সেটে তনুশ্রীর সাথে অত্যন্ত খারাপ আচরণ করেছিলেন নানা। এরপর ইন্ডাস্ট্রির তরফে সত্যি-মিথ্যা যাচাই না করেই ব্ল্যাকলিস্টেড করা হয়েছিল তনুশ্রীকে। কিন্তু তনুশ্রী নিজেকে হারিয়ে ফেলতে চাননি। তাই সম্প্রতি আবারও তাঁকে দেখা গিয়েছে বলিউডে। বিদেশে থাকাকালীন তনুশ্রী বলেছিলেন, বেশ কয়েকটি দক্ষিণী ফিল্মের প্রযোজকদের সাথে তাঁর কথা হয়েছে।

কিন্তু তনুশ্রী বলিউডে ফিরলেও তাঁকে দেখে সকলে চমকে গিয়েছেন। অস্বাভাবিক হারে বেড়ে গিয়েছে ওজন। কালো রঙের সিকুইনড শাড়ি, স্লিভলেস ব্লাউজে তনুশ্রীকে যথেষ্ট সুন্দরী লাগছিল। কিন্তু কোথাও যেন ঘটে গিয়েছে ছন্দপতন। সময়ের আগেই তাঁর মুখে পড়েছে বয়সের ছাপ। চুল খোলা ছিল। হালকা মেকআপ করেছিলেন তনুশ্রী। কিন্তু প্রথমে তাঁকে দেখে অনেকেই চিনতে পারেননি।

এদিন একটি বিউটি প‍্যাজেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তনুশ্রী। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি ভাইরাল হতেই যাঁরা তাঁকে চিনতে পেরেছিলেন, তাঁরা কিন্তু যথেষ্ট উচ্ছ্বসিত। এবার শুধু বলিউডে তনুশ্রীকে নতুন রূপে দেখার অপেক্ষা।

Related Articles