whatsapp channel

Ushasi Ray: নুসরতের জায়গায় অন্য নারী! নিখিলের ‘আদরিনী’ এবার ঊষসী

নিখিল-নুসরতের গসিপ, গুঞ্জন, তর্ক-বিতর্ক বা তুফানি ঝড় এখন অতীত । নুসরত বর্তমানে যশের সন্তানের মা, অন্যদিকে পুরোদমে ব্যবসা সামলাচ্ছেন নিখিল জৈন।নুসরতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন নিখিল প্রায় সময় সংবাদের শিরোনামে থাকতেন।এখন…

Avatar

Advertisements
Advertisements

নিখিল-নুসরতের গসিপ, গুঞ্জন, তর্ক-বিতর্ক বা তুফানি ঝড় এখন অতীত । নুসরত বর্তমানে যশের সন্তানের মা, অন্যদিকে পুরোদমে ব্যবসা সামলাচ্ছেন নিখিল জৈন।নুসরতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন নিখিল প্রায় সময় সংবাদের শিরোনামে থাকতেন।এখন নিখিলের সম্পর্কে মানুষের উৎসাহ কমেছে, কিন্তু তার ব্যাক্তিগত জীবনে যদি কোনো নারী আসে তাহলে গসিপ হতে বাধ্য।

Advertisements

সেরকমই এবারে নিখিল জড়িয়ে ফেলেছেন ছোট পর্দার পরিচিত মুখ ঊষসী রায়ের সঙ্গে। মিষ্টি ঊষসী এদিন নিখিলের পাশে বসে লাজ বদনে ক্যামেরার মুখোমুখি হন। পরনে তার শাড়ি, মাথায় জুঁই ফুলের মালা, একেবারে বনেদি সাজে অপরূপা অভিনেত্রী। ওইদিকে নিখিল কিছু কম যান না। তিনিও পাঞ্জাবিতে অসাধারণ। দুজনকে পাশাপাশি ক্যামেরাবন্দি হতে দেখে অনেকেই ভাবতে শুরু করেছে এভাবেই একদিন নিখিল নুসরতের প্রেম হয়, তাহলে কি এবার সেই জায়গায় আসতে চলেছেন ঊষসী রায়?

Advertisements

Advertisements

ঘটনা হল, পুজোর মুখে নিখিলের শাড়ির ব্র্যান্ড ‘আদরিনী’র মুখ হয়েছেন ঊষসী রায়। সেই ছবি ঘিরেই গুঞ্জন ছড়িয়েছে এই জুটির রসায়ন নিয়ে।

Advertisements

সম্প্রতি, এক সংবাদমাধ্যমের কাছে ঊষসী নিখিলের সঙ্গে তার প্রেম নিয়ে সরাসরি সকল সত্যতা স্বীকার করে নেন। অভিনেত্রীর কথায় – রঙ্গোলি’র জায়গায় অন্য কিছু থাকলেও তিনি এই কাজ করতেন। নিজেকে একজন পেশাদার হিসেবে দাবি করেছেন ঊষসী । নুসরতের নাম না নিয়েই অভিনেত্রী বলেন যে কার সঙ্গে ব্যক্তিগত সমীকরণ কী ছিল, সেটা তার নিজের জানার কথা নয়। এই সব প্রশ্ন, গুজব, বিতর্ক এর মধ্যে নেই, এবং নিখিলের সঙ্গে কাজের সূত্রেই বন্ধুত্ব।

whatsapp logo
Advertisements