Bengali SerialHoop Plus

Sanghashree Sinha: উন্মুক্ত ক্লিভেজ, শরীর নিয়ে কটাক্ষের জবাব দিলেন সঙ্ঘশ্রী

বিনোদন জগতের একটি অন্যতম বড় সমস্যা হল নায়িকাদের ওজন বেড়ে গেলে অথবা বিভিন্ন কারণে চেহারায় সামান্য পরিবর্তন এলে তখন তাঁদের মা-কাকিমার চরিত্র ছাড়া অপর কোনো চরিত্রে ভাবা হয় না। তবে একবিংশ শতকে এসে অনায়াসেই কিন্তু ভাবা যায়। তবু ভাবতে যেন প্রযোজক-পরিচালকদের খুব কষ্ট হয়। কিন্তু তাঁদের ভাবার অভাবে অবশ্য অভিনেত্রী সঙ্ঘশ্রী সিনহা (Sanghashree Sinha) পিছিয়ে যাননি।

সম্প্রতি সঙ্ঘশ্রীর কয়েকটি ছবি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। ছবিগুলিতে তিনি রীতিমত বোল্ড। বারবার বডি শেমিং-এর শিকার হয়েছেন সঙ্ঘশ্রী। এবার তার জবাব নিজের মতো করে দিলেন তিনি। সঙ্ঘশ্রীর শেয়ার করা একটি ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের শার্ট। তার ভিতর থেকে উঁকি দিচ্ছে কালো রঙের ব্রালেট। ডিপ নেক ব্রালেটের মাধ্যমে দৃশ্যমান হয়েছে সঙ্ঘশ্রীর ক্লিভেজ। শার্টটি ফ্রন্ট ওপেন। অপর একটি ছবিতে শার্টটি খুলে ফেলেছেন সঙ্ঘশ্রী। তাঁর পরনে রয়েছে শুধুমাত্র কালো ব্রা। ক্যামেরার দিকে পিছন ফিরে ছবিটি তুলেছেন সঙ্ঘশ্রী।

ছবিগুলি শেয়ার করে কোকো শানেল (Coco Chanel)-এর একটি বিখ্যাত উক্তি ক্যাপশনে তুলে দিয়েছেন সঙ্ঘশ্রী। শানেলের মতে, তুমি সুন্দর তখনই যখন তুমি নিজের মতো। সঙ্ঘশ্রীর ছবিগুলি সাদা-কালো। এগুলি তুলেছেন সুরশ্রী (Surosree)। খুব অদ্ভুত ব্যাপার হল, সঙ্ঘশ্রীর ছবিগুলিতে কেউ কোনো কমেন্ট করতে সাহস করেননি। বোধ হয় এবার বডি শেমিং-এর যুগ শেষ হতে চলেছে।

বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘নবাব নন্দিনী’-তে দজ্জাল কাকীমার ভূমিকায় অভিনয় করছেন সঙ্ঘশ্রী।

Related Articles