BollywoodHoop Plus

বড় হয়ে তৈমুর আমার মতো হবে, মুখ ফসকে একি বললেন অভিনেতা সাইফ!

খুদে নবাব এখন বয়স ৪ পেরোতে না পেরোতেই এখন সুপারস্টার হয়ে গেছে। লকডাউনে সোশ্যাল মিডিয়ায় খুদে তৈমুরের নিত্য নতুন ছবি বা ভিডিও দেখার জন্য যে নেটিজেনরা রীতিমত আগ্রহ নিয়ে অপেক্ষা করে থাকে। সে এখন থেকেই বলিউড স্টার হয়ে গেছে। এবার ছেলের ভবিষ্যত নিয়ে চলছে জোড়কদমে পরিকল্পনা।

এরপরই সাইফ একটি সাক্ষাৎকারে বলেন, তৈমুরের ভবিষ্যৎ নিয়ে। মজার ছলে সইফ জানালেন, তারকা পরিবারের একরত্তি তৈমুর ইতিমধ্যেই একজন তারকা। আরো বললেন, তিনি চান ও বড় হয়ে ও ভালো একটি কাজ করুক। আর আশাও করছেন, তৈমুর চেষ্টা করলেই একজন ভালো অভিনেতা হবে।

আর জানালেন তৈমুর এখন থেকেই জনপ্রিয়তার শীর্ষে। আর যদি ভবিষ্যতেও তার কেরিয়ারের প্রথম ছবি রিলিজের সময় পর্যন্ত টিকে থাকে তাহলে তো আর কোনো কথাই নেই।

প্রসঙ্গত,মা কারিনা কাপুর খান যখন ডান্স রিয়েলিটি শোতে বিচার করতেন, তখন তিনি এই শোতে একদিন বলেছিলেন,যে তিনি চান তৈমুর বড়ো হয়ে একজন ক্রিকেটার হয়ে উঠুক। তবে এখন দেখে মনে হচ্ছে, বাবা সইফ তার ছোট ছেলের জন্য আরো বড় পরিকল্পনা করেছেন।

বর্তমানে কারিনা, সাইফ এবং তৈমুর তাদের পাতৌদি প্রাসাদে রয়েছেন। কারণ কারিনা তাঁর আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’র শুট্যিং দিল্লিতে পুনরায় শুরু করেছেন। শীঘ্রই, তৈমুরের আরও একটি ভাই বা বোন হবে। করিনা তার দ্বিতীয় সন্তানের সাথে ৫মাসের গর্ভবতী। এছাড়াও, সম্প্রতি, কারিনা কাপুর খান তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন, ছোট নবান স্প্যানিশ শিখতে মন দিয়েছে। ইতিমধ্যে মা,ছেলে ও তাঁর স্প্যানিশ শিক্ষকের সাথে একটি সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

Related Articles