whatsapp channel

Nia Sharma: গতবারের ভুল আর নয়, বিতর্কহীন জন্মদিন নিয়া শর্মার

বারবার ট্রোলড হন নিয়া শর্মা (Nia Sharma)। বারবার সমালোচিত হন। একসময় প্রেস কনফারেন্সে নিজের অপমানের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন তিনি। নিয়া অত্যন্ত সাধারণ পরিবারের মেয়ে। লড়াই করে মুম্বইয়ের মাটিতে…

Avatar

Advertisements
Advertisements

বারবার ট্রোলড হন নিয়া শর্মা (Nia Sharma)। বারবার সমালোচিত হন। একসময় প্রেস কনফারেন্সে নিজের অপমানের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন তিনি। নিয়া অত্যন্ত সাধারণ পরিবারের মেয়ে। লড়াই করে মুম্বইয়ের মাটিতে নিজের স্থান তৈরি করছেন তিনি। বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র অন্যতম প্রতিযোগী নিয়া। এই রিয়েলিটি শো লঞ্চের দিন পোশাকের ডিজাইনে নজর কেড়েছিলেন তিনি। এবার নিজের জন্মদিনে উদ্দাম নাচ নাচলেন নিয়া।

Advertisements

সম্প্রতি নিয়ার জন্মদিনের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে নিয়ার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের স্পোর্টস ব্রা ও লো ওয়েস্ট ট্রাউজার। নিয়াকে পরানো হয়েছে বার্থডে স্যাশ। মাথায় রয়েছে বার্থডে ক্রাউন। রীতিমত কেক কেটে, হ্যাপি বার্থডে গানটি পঞ্জাবি স্টাইলে গেয়ে নিজের জন্মদিন পালন করলেন নিয়া। তিন রকম কেক ছিল নিয়ার জন্মদিনে। একটি দোতলা ভ্যানিলা কেক, একটি চকোলেট কেক ও একটি সাদা ভ্যানিলা কেকের আয়োজন করা হয়েছিল। ভিডিওটি শেয়ার করে নিয়া লিখেছেন, তিনি বার্থডে পার্টি নিয়ে এই মুহূর্তে অত্যন্ত ব্যস্ত। নিয়ার কাছে এবারের জন্মদিন যথেষ্ট গুরুত্বপূর্ণ। কারণ জন্মদিনের পার্টি হয়েছে ‘ঝলক দিখলা যা’-র স্টেজে। গতবার পুরুষাঙ্গ আকৃতির কেক কেটে বিতর্কে পড়ে যান অভিনেত্রী। এবার অবশ্য সেসব কিছুই ঘটেনি।

Advertisements

নিয়ার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন রুবিনা দিলায়েক (Rubina Dilaek)। ইউটিউবার মারসেডন (Marcedon) নিয়ার জন্মদিনে শুভেচ্ছাবার্তার সাথে জুড়েছেন একটি কেক ও লাল হার্টের ইমোজি। ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta) নিয়াকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। ক্রাতিকা সেঙ্গর ধীর (Kratika Sengar Dheer) নিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি লিখেছেন, নিয়ার এই বছরের জন্মদিনের গিফট হল ‘ঝলক দিখলা যা’-র ট্রফি।

Advertisements

আমির আলি (Amir Ali), নেহা বিজলানি (Neha swami Vijlani), হেলি শাহ (Helly Shah)-রাও নিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo
Advertisements