Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সমস্যায় জেরবার! বাড়িতে আজই লাগান শিউলি ফুলের গাছ

আকাশে দেখা যাচ্ছে, পেঁজা তুলোর মতন সাদা সাদা মেঘ। আর মাটিতে সাদা কাশ ফুলে ভরে গেছে সমস্ত মাটি। এই সব বলে দিচ্ছে মা আসতে আর কয়েকটা দিন বাকি, কিন্তু আরেকটা ফুল যে ফুলের কথা না বললেই নয়, সেটি হলো শিউলি ফুল। শিউলি ফুলের গন্ধে একেবারে চারিদিকে ম ম করছে, কিন্তু আপনি কি জানেন এই একটি গাছ আপনার অর্থনৈতিক সংকট দূর করতে পারে, এমনটাই বলছেন বাস্ত বিশেষজ্ঞরা। আপনার জীবনকে পাল্টে দিতে পারে, অনেকেই হয়তো এ কথাগুলো বিশ্বাস করেন না। কিন্তু আপনি যদি দিনের শুরু থেকে শেষ পর্যন্ত প্রত্যেকটি কাজ বাস্তু মেনে করেন, তাহলে কিন্তু আপনার জীবন সত্যিই একেবারে পাল্টে যাবে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন, একটি শিউলি ফুল দিয়ে আপনি কিভাবে বাস্তু টোটকা মেনে আপনার অর্থনৈতিক সংকট থেকে একেবারে দূরে করে ফেলবেন।

নেতিবাচক শক্তিকে দূর করে দেয় –
আপনি যদি আপনার বাড়িতে এক বাটি জলের মধ্যে কয়েকটা শিউলি ফুল রেখে দিতে পারেন, তাহলে আপনি আপনার বাড়ি থেকে নেগেটিভ এটিকে একেবারে দূরে করে দেবেন।

অর্থনৈতিক সংকট থেকে দূর করবে –
যখনই আপনার ঘর থেকে নেগেটিভিটি দূরে চলে যাবে, তখনি কিন্তু আপনি মানসিকভাবে অনেকটা শান্তি পাবেন, আর যার ফলে অর্থনৈতিক সংকট থেকে অনেকটা সরে আসতে পারবেন, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

অসুস্থতা দূর করে দেবে –
ঘরের মধ্যে একটি বাটিতে জলের মধ্যে যদি বেশ খানিকটা শিউলি ফুল রাখতে পারেন, তাহলে আপনি অসুস্থতাকে একেবারে দূর করে ফেলতে পারবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles