whatsapp channel

Lifestyle: যোগিনী একাদশীতে যে কাজ করলে পূর্ণ হবে সকল মনস্কামনা

নির্জলা একাদশী এবং দেবসায়নী একাদশী মাঝে পরে যোগিনী একাদশী। যোগিনী একাদশী অর্থাৎ আজ যদি এই কাজগুলো করতে পারেন। তাহলে আপনার ভাগ্য বদলে যাবে। আজকের দিনে যদি উপবাস করতে পারেন, তাহলে…

Avatar

নির্জলা একাদশী এবং দেবসায়নী একাদশী মাঝে পরে যোগিনী একাদশী। যোগিনী একাদশী অর্থাৎ আজ যদি এই কাজগুলো করতে পারেন। তাহলে আপনার ভাগ্য বদলে যাবে। আজকের দিনে যদি উপবাস করতে পারেন, তাহলে আপনার জীবন অনেকাংশেই পুন্য হবে। আমরা অনেক সময় বুঝতে পারি না কেন আমরা নিজেদের সংকট থেকে বেরিয়ে আসতে পারি না। কিন্তু যদি একটু ভাবনা চিন্তা করা যায় বা এই দিনগুলো যদি আপনি মেনে চলতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন অনেকখানি সাজানো-গোছানো ভাবে তৈরি হবে।

তাই আজকের দিনে অবশ্যই নিরামিষ আহার করুন। একাদশীতে ভগবান বিষ্ণুর উপাসনা করা হয় আপনি যদি বিষ্ণুভক্ত হয়ে থাকেন বা আপনি যদি সাধারন ঠাকুর ভক্ত হয়ে থাকেন, তাহলে অবশ্যই একাদশী এই দিনটি মেনে চলুন। বর্তমান পরিস্থিতিকে অনেকেই অনেক রকম ভাবে বিপর্যস্ত হয়ে গেছেন।

গত দু’বছর ধরে গোটা বিশ্বে অর্থনৈতিক সংকট মানুষকে একেবারে নাজেহাল করে দিয়েছে। অর্থনৈতিক সংকটের পাশাপাশি শারীরিক সমস্যা, মানসিক সমস্যাও মানুষকে ব্যতিব্যস্ত করেছে। রোগ জ্বরা বৃদ্ধিতে সকলে একেবারে জেরবার হয়ে গেছেন, কিন্তু এই ছোট ছোট দিনগুলিকে পালন করুন। তাহলে দেখবেন আপনার জীবন খানিকটা হলেও সমস্যামুক্ত হয়েছে।

whatsapp logo