whatsapp channel

Sudipa Chatterjee: নেটদুনিয়ায় হাসির খোরাক সুদীপা! সোনার গয়নায় সেজেও পেলেন ‘ডাইনি’ তকমা

শেষে কিনা 'ডাইনি' আখ্যা পেলেন রান্নাঘরের বাহুবলী সুদীপা (Sudipa Chatterjee)! ভাবা যায়? চলতি বছরে বেশ অনেকবার কটাক্ষের শিকার হয়েছেন তিনি। উঠতে বসতে অনেক কথা শুনেছেন, কেউ কেউ ডিরেক্ট তাকে উদ্দেশ্য…

Avatar

Advertisements
Advertisements

শেষে কিনা ‘ডাইনি’ আখ্যা পেলেন রান্নাঘরের বাহুবলী সুদীপা (Sudipa Chatterjee)! ভাবা যায়? চলতি বছরে বেশ অনেকবার কটাক্ষের শিকার হয়েছেন তিনি। উঠতে বসতে অনেক কথা শুনেছেন, কেউ কেউ ডিরেক্ট তাকে উদ্দেশ্য করে ভিডিও তৈরি করছেন, তো কেউ কেউ মিডিয়ায় বাইট দিচ্ছেন। আর রইলো নেট জনতা, তারা রীতিমত কড়া শব্দে সুদীপার ধোলাই করেছে।

Advertisements

কখনো সোনার গয়না নিয়ে ভুলভাল মন্তব্য করে কটাক্ষের শিকার হয়েছেন তো কখনো হোটেলে বাজে রান্না নিয়ে ও বেশি দাম নিয়ে, তো কখনো শাড়ির মোটা দাম ও ডেলিভারি নিয়ে, এমনকি কিছুদিন আগে ফুড ডেলিভারি বয় ও ফুড ডেলিভারি কোম্পানির নিয়ম নিয়ে বেশ কিছু কথা পোস্ট করেন সুদীপা, তাতে করে চরম বাজে ভাবে হেনস্থা হন তিনি।

Advertisements

সম্প্রতি, একটি রিল ভিডিও তৈরি করেন রান্নাঘরের রানী সুদীপা। ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত আইকনিক গান ‘আঁখো কি গুস্তাখিয়া’-তে অ্যাক্… অ্যাক্ট করছিলেন তিনি। এদিকে, দর্শকদের পছন্দ হয়নি সুদীপার রিল ভিডিও। সোশ্যাল মিডিয়ায় রীতিমত হাসির পাত্রী হয়ে ওঠেন তিনি। কেউ লিখেছেন ‘এ রকম সাজবেননা, আপনাকে ডাইনির মতো লাগছে।’ কেউ বলেছেন , ‘জঘন্য, নিজেকে ঐশ্বর্য ভাবছেন নাকি? মাথাটা পুরো গেছে।’ সুদীপার ফিল্টার লাগানো রিলস এখন আলোচনার বিষয়বস্তু। যারা রান্নাঘর দেখেন তারাও রীতিমত ক্ষোভ প্রকাশ করেছেন। এমনকি, ইদানিং বেশি করে হাসিঠাট্টা এবং তীর্যক মন্তব্য ধেয়ে আসে সুদীপার কর্ণ ছিদ্রে। অবশ্য, নিজেকে সেফ রাখার জন্য সুদীপা চট্টোপাধ্যায় তার ফেসবুক পেজের কমেন্ট সেকশন রেস্ট্রিক করে রাখেন।

Advertisements

Advertisements

সম্প্রতি, সুদীপা এতটাই চক্ষুশূল হয়ে উঠেছেন যে তার রিয়্যালিটি শো ‘রান্নাঘর’ এর টিআরপি ঠেকেছে তলানিতে। এমনকি তার বুটিক নিয়ে যখন তিনি লাইভ করেন তখনও অনেকেই মন্তব্য করেন শাড়ির কোয়ালিটি ও দাম প্রসঙ্গে। সোশ্যাল মিডিয়ায় একজন বলেন যদি তিনি সময়মতো কড়া পদক্ষেপ না নিতে পারতেন, তবে লক্ষাধিক টাকা সুদীপার কাছ থেকে আর ফেরত পেতেন না। এই নিয়ে তিনি সুদীপার সঙ্গে হওয়া চ্যাটের স্ক্রিনশটও প্রকাশ করেন সোশালে।

whatsapp logo
Advertisements