whatsapp channel

Tiyasha Lepcha: নাচের মাধ্যমে শারদ শুভেচ্ছা ‘কৃষ্ণকলি’ তিয়াশার, ভাইরাল ভিডিও

আপাতত তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) মাতোয়ারা পুজোর আনন্দে। গত বছর জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘কৃষ্ণকলি’-র সৌজন্যে তাঁকে দেখা গিয়েছিল বেশ কয়েকটি প্রতিমা উদ্বোধন অনুষ্ঠানে। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আপাতত তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) মাতোয়ারা পুজোর আনন্দে। গত বছর জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘কৃষ্ণকলি’-র সৌজন্যে তাঁকে দেখা গিয়েছিল বেশ কয়েকটি প্রতিমা উদ্বোধন অনুষ্ঠানে। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি তিয়াশা শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

Advertisements

তিয়াশার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে গোলাপি রঙের স্লিভলেস সালোয়ার-কামিজ। তাতে রয়েছে সাদা ফ্লোরাল প্রিন্ট। এই পোশাকের সাথে তিয়াশার কানে রয়েছে গোলাপি রঙের ঝুমকো। হালকা মেকআপ করেছেন তিনি। খোলা রয়েছে চুল। একটি বাগানের মধ্যে তিনি ব্যস্ত ইন্সটাগ্রাম রিল বানাতে। ‘মা দুগ্গা এল’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিয়াশা। রিলটি শেয়ার করে ক্যাপশনে তাঁর অনুরাগীদের শারদ শুভেচ্ছা জানিয়েছেন তিনি। চলতি বছর তিয়াশার বিবাহ বিচ্ছেদ হয়েছে। তাঁর প্রাক্তন স্বামী সুবান রায় (Suban Roy) এখন অতীত।

Advertisements

Advertisements

পুজোর চারটে দিন গোবরডাঙার বাড়িতেই কাটাবেন তিয়াশা। তাঁর পছন্দের খাবার বিরিয়ানি খাবেন তিনি। তবে রাতে বিরিয়ানি খেলেও সারাদিন ফল খেয়েই কাটানোর প্ল্যান রয়েছে তিয়াশার। অপরদিকে কলকাতার বুকে তাঁর সাজানো নতুন ফ্ল্যাট আপাতত তালাবন্ধ থাকবে।

Advertisements

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই স্টার জলসার নতুন সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে ফিরতে চলেছেন তিয়াশা। চলতি বছর মে মাস থেকে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তাতে দেরি হয়েছে। কিন্তু নতুন সিরিয়ালের নাম বা সম্প্রচার প্রসঙ্গে এখনও মুখ খোলেননি তিয়াশা।

whatsapp logo
Advertisements