Hoop Life

Lifestyle: বাড়ির প্রবেশদ্বারের সামনে কখনো রাখবেন না এই জিনিসগুলি, ঘনিয়ে আসবে বিপদ

বাড়ির মূল প্রবেশ দ্বারের সামনে, যদি এই জিনিসগুলো থাকে, তাহলে আপনার জীবন কিন্তু একেবারে পাল্টে যেতে পারে। কিন্তু যদি কতগুলি খারাপ জিনিস থাকে বাস্তুমতে, কতগুলি জিনিস বাড়ির মূল প্রবেশদ্বারের সামনে যদি থাকে। তাহলে কিন্তু আপনার জীবনে বিপদ নেমে আসতে পারে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন, বাড়ির মূল প্রবেশ এর সামনে কি কি রাখবেন না।

১) ময়লা আবর্জনা নয় – বাড়ির প্রবেশদ্বার এর সামনে ময়লা আবর্জনা রাখা চলবে না, বাস্তু মতে এটি নেতিবাচক শক্তিকে আপনার গৃহে প্রবেশ করাবে।

২) কোন বৈদ্যুতিক তার নয় – বাড়ির প্রবেশদ্বার এর সঙ্গে কোনো রকম বৈদ্যুতিক তার বা খুঁটি রাখবেন না, এতে আপনার জীবনে কোনো বিপদ ডেকে আনতে পারে।

৩) ঝাড়ু রাখা যাবে না – বাড়ির প্রবেশদ্বার এর সামনে কোন রকম ঝাড়ু রাখা যাবেনা, ঝাড়ু মা লক্ষ্মীর প্রতীক হিসাবে যতই পরিচিতি পাকনা কেন, বাড়ি প্রবেশের সময় ঝাড়ু রাখা একেবারেই উচিত নয়।

৪) মানি প্ল্যান্ট নয় – বাস্তুমতে মানিপ্ল্যান্ট গাছ আগ্রহের জন্য ভীষণ উপকারী কিন্তু ও মানিপ্ল্যান্টকে কখনো বাড়ির বাইরে রাখবেন না, কিছুক্ষণ প্রবেশদ্বারের বাড়ি রাখা একেবারেই উচিত নয়।

৫) জুতো রাখবেন না – বাড়ির প্রবেশদ্বার এর সামনে কখনো জুতো রাখতে নেই, আপনি কি জানেন? বাড়ির প্রবেশদ্বার এর সামনে আপনি যদি জুতো রাখেন, তাহলে আপনি নেগেটিভ শক্তিকে বাড়িতে আহবান করছেন যা একেবারেই উচিত নয়।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles