whatsapp channel
Hoop Life

Lifestyle: বাড়ির প্রবেশদ্বারে রাখুন এই চিহ্ন, অর্থনৈতিক সংকট দূর হবে

জীবনের সমস্যা যদি দূর করতে চান, তাহলে আপনাকে বাস্তু মানতে হবে। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন, আপনি অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পেতে এবং নানান রকম সমস্যা থেকে মুক্তি পেতে যথা অর্থনৈতিক সমস্যা কিংবা নানান রকম মানসিক সমস্যা, শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে অবশ্যই আপনি বাস্তু মেনে চলুন। তবে অনেকেই ভাবেন, এগুলো কুসংস্কার। কুসংস্কার যদি ভেবে নেন, আর তারপর এই কাজগুলো মানেন, তাহলে আপনি কোন দিন সফল হতে পারবেন না। মন থেকে একটু মেনে চলুন। এগুলো কুসংস্কার নয়, মনে আনতে হবে বিশ্বাস, আপনি যদি একটু ইতিহাস ঘাঁটাঘাঁটি করেন, তাহলে দেখবেন, প্রাচীনকালে মানুষেরা কিন্তু অনেক বেশি পরিমাণে বাস্তু মেনে চলতেন। বর্তমানে ছোট জায়গা হওয়ায় বা কাজের পরিধি অনেক বেশি হওয়ায়, হয়তো এই বাস্তু মেনে কাজ করা সম্ভব হয় না। কিন্তু কয়েকটা নিয়ম যদি মেনে চলেন, তাহলেই দেখবেন জীবন অনেকখানি বদলে গেছে। Hoophaap এর পাতায় দেখে নিন, আপনি কিভাবে বাস্তু মেনে আপনার গৃহে স্বস্তিক চিহ্ন রাখবেন।

স্বস্তিক চিহ্ন কোথায় রাখবেন – হিন্দু মতে, স্বস্তিক চিহ্ন অত্যন্ত শুভ। আপনি যদি অষ্টধাতুর স্বস্তিক চিহ্ন কিনে এনে, বাড়ির প্রবেশদ্বার এর উপরে দিতে পারেন, তাহলে দেখবেন আপনার অর্থনৈতিক সংকট একেবারে দূর হয়ে গেছে। এছাড়া বাড়ির প্রবেশদ্বার এর উপর সিঁদুর আলতা দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে দিতে পারেন। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন, এই লাল রঙের স্বস্তিক চিহ্ন মা লক্ষ্মীকে আকৃষ্ট করে, আর মা লক্ষ্মী যতই আকৃষ্ট হবেন, আপনি অর্থনৈতিক সংকট ততটাই কাটিয়ে উঠতে পারবেন। তবে শুধুমাত্র অষ্টধাতুর নয়, আপনি যদি আপনার প্রবেশদ্বারের উপরে তামার স্বস্তিক চিহ্ন দিতে পারেন, তাহলে আপনার জীবন ও জীবিকায় আসবে তুমুল পরিবর্তন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক