Hoop Life

Lifestyle: ন্যাড়াপোড়ার ছাই দিয়ে করুন এই তিনটি বাস্তু টোটকা, রাতারাতি হবেন লাখপতি

ফাল্গুন মাসের শুক্লপক্ষে পূর্ণিমা তিথিতে দোল উৎসব পালন করা হয়, তার আগের দিন ন্যাড়া পোড়ানো হয়। আজ আমাদের নেড়া পোড়া কাল আমাদের দোল ধ্বনিতে মুখরিত হয়, আকাশ বাতাস সবকিছু। কিন্তু জানেন কি, এই ন্যাড়া পোড়ানোর ছাই আপনার জীবনের সমস্ত কিছুকে বদলে দিতে পারে, এটি আপনার জন্য কতটা শুভ এই ন্যাড়া পোড়ানোর ছাই একবার ব্যবহার করেই দেখুন, কিভাবে দোলের আগের দিনে এই ন্যাড়া পোড়ানোর ছাই দিয়ে আপনি আপনার জীবনকে পাল্টে ফেলতে পারবেন।

১) নেগেটিভ এনার্জিকে দূর করে- ঘর থেকে নেগেটিভ এনার্জিকে দূর করে দেয়, ন্যাড়া পোড়ানোর ছাই, যদি ঘরের চারপাশে ছড়িয়ে দেন, তাহলে ঘরের চারপাশ থেকে নেগেটিভ এনার্জি খুব সহজেই চলে যাবে।

২) অসুস্থতা দূর করতে সাহায্য করে – অসুস্থ রোগীর ঘরের চারপাশে যদি এই ছাই ছড়িয়ে দিতে পারেন, তাহলে ঘর থেকে নেগেটিভ এনার্জি যেমন চলে যাবে ঠিক তেমনি অসুস্থ তাও সহজেই দূর হয়ে যাবে।

৩) কুনজর দূর করে – কুনজর থেকে যদি বাঁচতে চান তাহলে এই ছাই এর সঙ্গে একটি পানের মধ্যে বাতাসা, লবঙ্গ দিয়ে পুড়িয়ে তারপরে যার উপরে কুনজর পড়েছে তার গায়ে বুলিয়ে দিতে পারেন।

 

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক