Hoop Life

Vastu Tips: সাংসারিক অশান্তিতে জেরবার! তুলসী গাছের গোড়ায় জলের সাথে অর্পণ করুন এই জিনিসটি

হিন্দু ধর্মে তুলসী গাছ অত্যন্ত পবিত্র একটি গাছ। এই গাছকে আপনি যদি নিয়ম মেনে পুজো করেন এবং গাছের গোড়া জল দিয়ে আপনি যদি পরিষ্কার কাপড়ে নিয়ম মেনে চলতে পারেন। তাহলে আপনার জীবনে কোনদিন কোন সমস্যা হবে না। তবে মা তুলসী ক্ষেত্রে আপনি যদি নিয়ম না মানেন সেক্ষেত্রে কিন্তু অনেক সমস্যা দেখা দিতে পারে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন, তুলসী গাছকে কিভাবে নিয়ম মেনে পুজো করবেন, অথবা তুলসী গাছের গোড়ায় জলের সঙ্গে কি মিশিয়ে দিলে আপনার জীবন অনেকটা উন্নত হবে।

বাস্তুবিদরা বলছেন, তুলসী গাছে জল ঢালার সময় সামান্য পরিমাণে কাঁচা দুধ মিশিয়ে নিন। আর এই কাঁচা দুধ আপনি যদি তুলসী গাছের গোড়ায় জলের সাথে মিশিয়ে নিতে পারেন। তাহলে আপনি অর্থনৈতিক সমস্ত সমস্যা থেকে নিজেকে মুক্ত করতে পারবেন, তাই নয়, সাদা রঙ তুলসী গাছের ভীষণ প্রিয়। তাই অবশ্যই জলের সঙ্গে মিশিয়ে দিন কাঁচা দুধ, আর প্রণাম মন্ত্র পাঠ করুন। তবে কখনোই বিকেলবেলায় কাজটি করতে যাবেন না, সন্ধ্যা হলে শুধুমাত্র প্রণাম মন্ত্র পাঠ করুন। আর তুলসী তলায় প্রদীপ জ্বেলে দিন।

সংসারে যদি নিত্য নৈমিত্তিক অশান্তি লেগেই থাকে, তাহলে অবশ্যই আপনি আপনার ঘরে তুলসী দেবীর কাছে জল ও দুধ দিন এবং আপনি যদি এইভাবে নিয়মিত জল দিতে পারেন, তাহলে আপনার নিত্যনৈমিত্তিক ঝগড়াঝাঁটি সমস্ত কিছু একেবারে দূর হয়ে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo