whatsapp channel

Subhashree Ganguly: স্লিভলেস ব্লাউজের সঙ্গে হলুদ শাড়ি, শুভশ্রীর লাস্যে ভরা রূপ দেখে হাঁ সবাই

গত 30 শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। দর্শকদের বিচারে যথেষ্ট ভালো রেটিং পেলেও এই ফিল্ম বক্স অফিসে কোনো রেকর্ড তৈরি করতে পারেনি। তবে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত 30 শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। দর্শকদের বিচারে যথেষ্ট ভালো রেটিং পেলেও এই ফিল্ম বক্স অফিসে কোনো রেকর্ড তৈরি করতে পারেনি। তবে ‘বৌদি ক্যান্টিন’ যথেষ্ট বার্তাবাহী ফিল্ম। ফিল্মে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) চরিত্রটি ফুটিয়ে তুলতে যথাসাধ্য চেষ্টা করেছেন। সম্প্রতি আবারও শুভশ্রীর নতুন ফটোশুট ভাইরাল হয়েছে।

Advertisements

ভাইরাল হওয়া ছবিতে শুভশ্রীর পরনে রয়েছে হলুদ রঙের শিফন শাড়ি। তার সাথে গোলাপি রঙের প্রিন্টেড ব্লাউজ পরেছেন শুভশ্রী। ব্লাউজটি স্লিভলেস। ব্লাউজ জুড়ে রয়েছে ফুশিয়া পিঙ্ক, সাদা ও মেরুন রঙের ফ্লোরাল প্রিন্ট। ব্লাউজটি ডিপ নেক হওয়ার কারণে শুভশ্রীর সাইড প্রোফাইল ছবিতে তাঁর ক্লিভেজ সামান্য দৃশ্যমান হয়েছে। এই শাড়ির সাথে কানে অক্সিডাইজড ঝুমকো পরেছেন শুভশ্রী। চুল সেট করে খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন শুভশ্রী। গালে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া ও ঠোঁট রাঙানো গোলাপি লিপস্টিকে।

Advertisements

কপালে ছোট্ট লাল টিপ পরেছেন শুভশ্রী। যদিও ‘বৌদি ক্যান্টিন’-এর প্রোমোশনাল ফটোশুট এটি নয়, তবে এদিন শুভশ্রীর লুকে ছিল ফিল্মি লুকের ছোঁয়া। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রী লিখেছেন, সব কিছুই চোখে ধরা পড়ে। শুভশ্রীর লুকের প্রশংসা করেছেন অনুরাগীরা।

Advertisements

ইতিমধ্যেই আগামী ফিল্ম ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ শুভশ্রীর লুকের ছবি ভাইরাল হয়েছে। চলতি বছরে রিলিজ করেছে শুভশ্রী অভিনীত ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’। শুভশ্রী আপাতত ছেয়ে গিয়েছেন টলিউডে।

Advertisements

whatsapp logo
Advertisements