Viral: খোলামেলা পোশাকে প্রকাশ্য রাস্তায় উদ্দাম শরীরী হিল্লোল যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

ইদানিং রিল মানে রিল। তা সে ইন্সটাগ্রাম হোক অথবা ফেসবুক। রিল তো বানাতেই হবে। এই সেদিন কলকাতার বুকে ‘গন্ধরাজ গার্ল’-এর রিল ভাইরাল হয়েছে। এর মধ্যেই হঠাৎই ভাইরাল হয়ে গেল হিস্টিরিয়া…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইদানিং রিল মানে রিল। তা সে ইন্সটাগ্রাম হোক অথবা ফেসবুক। রিল তো বানাতেই হবে। এই সেদিন কলকাতার বুকে ‘গন্ধরাজ গার্ল’-এর রিল ভাইরাল হয়েছে। এর মধ্যেই হঠাৎই ভাইরাল হয়ে গেল হিস্টিরিয়া রুগীর রিল। মানে হঠাৎই দেখে তাই মনে হয়েছিল সকলের। তবে ভালো করে দেখলে বোঝা যাবে, ভরা বাজারের মধ্যে ‘দিলবর’ নাচতে শুরু করেছেন রিল সুন্দরী।

Advertisements

নীল ডেনিম ও কালো সাদা ক্রপ টপ পরে দিব্যি সুস্মিতা সেন (Susmita Sen)-এর ‘দিলবর’ ভার্সন নাচছিলেন তিনি। তাঁর পিছনে তখন ফলওয়ালা হাঁ হয়ে গিয়েছেন নাচ দেখে। কেন তিনি নাচছেন তা বোঝার চেষ্টা করছেন বাকি দোকানিরা। অনেকে ভাবছেন, মহিলাকে ডেকে জিজ্ঞাসা করবেন, তিনি এই নাচ কোথায় শিখেছেন! কিন্তু সেই গুড়ে বালি। হঠাৎই কোথা থেকে এসে জুড়ে বসলেন থুড়ি নাচলেন মহিলার কল্পনার অকল্পনীয় ‘দিলবর’। তিনি এক প্রৌঢ়। তিনি অবশ্য অনেক চেষ্টা করেও নোরা ফতেহি (Nora Fatehi) হতে পারলেন না। সুস্মিতা সেন তো দূর অস্ত। প্রৌঢ়ের সাংঘাতিক নাচ দেখে অত্যন্ত ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ।

Advertisements

আসলে তাঁরা সুন্দরীর হিল্লোল দেখতে ব্যস্ত ছিলেন। ভিডিওর ভিউ কয়েক লক্ষ হলেও বর্তমানে ওই প্রৌঢ়ের কল্যাণে তা মজার ভিডিওয় পরিণত। নেটিজেনদের একাংশ মজাদার কমেন্ট করে চলেছেন ওই ভিডিওয়।

Advertisements

কিন্তু হঠাৎই ওই মহিলা ভরা বাজারে নাচতে শুরু করলেন কেন? বোধ হয়, সেলে সত্তর শতাংশ দাম কমে গিয়েছিল কসমেটিকস ও ড্রেসের। হয়তো সেই আনন্দে নাচছিলেন তিনি। হতেও তো পারে!

Advertisements

whatsapp logo
Advertisements