Hoop VideoHoop Viral

Bhojpuri Song: খেসারির মন পেতে বিয়েবাড়ির অনুষ্ঠানে এভাবে নাচলেন আম্রপালি, একা দেখলেই মজা পাবেন

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা এখন ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে সারা দেশের। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী বিগত সময়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। রুপোলি পর্দায় তিনি এখন সুপারহিট। সামাজিক মাধ্যমেও তার অনুরাগীর সংখ্যাটা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

এবার সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হল আম্রপালি দুবে ও খেসারি লাল যাদবের একটি নতুন গান। সম্প্রতি এই জুটির ‘পিয়া জি কে মুসকি’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানের নানা পর্যায়ে নানাভাবে দেখা গেছে দুজনকে। ভিডিওর পটভূমি একটি বিয়েবাড়ি। আর সেখানেই আমন্ত্রিতদের মধ্যে নজর কাড়ছেন নায়ক ও নায়িকা। একদিকে কুর্তা পায়জামায় দেখা গেল নায়ককে, অন্যদিকে মেরুন লেহেঙ্গা চোলিতে দেখা গেল নায়িকাকে। নায়িকা তার সহেলিদের নিয়ে নায়ককে ইমপ্রেস করতে চেয়েছেন ভিডিওর শুরু থেকেই। তাতে শুরুর দিকে খেসারি পাত্তা না দিলেও শেষমেষ আম্রপালির প্রেমে পড়তে দেখা যাচ্ছে তাকে।

এই ভিডিওর পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য। তাই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘এসআরকে মিউজিক ভোজপুরি’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। ‘ডোলি সাজাকে রাখ না’ ছবির এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং। ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা