Bengali SerialHoop Plus

Arshiya Mukherjee: আর শিশুশিল্পী নয়, এবার নায়িকা হতে চান ভুতু!

মনে আছে মিষ্টি বাচ্চা ভুতকে? যেই বাচ্চা ভুত এসে বুঝিয়ে দিয়েছে ভুতেরাও ভালো হয়, সারাক্ষণ হাউ মাউ খাউ করে ভয় দেখায় না। হ্যাঁ, শিশু শিল্পী হিসেবেই কেরিয়ার শুরু করে আর্শিয়া মুখোপাধ‍্যায় (Arshiya Mukherjee)। ভুতু ধারাবাহিক দিয়ে বিপুল জনপ্রিয়তা পায় সে। বাংলার দর্শক বসে থাকতো কখন তাদের বাচ্চা মিষ্টি ভুতু আসবে টেলিভিশনের পর্দায়। ভুতুর মিষ্টি মিষ্টি কথা, ছোট ছোট বুদ্ধি উপভোগ করত দর্শকরা। ধারাবাহিকটি এতটাই জনপ্রিয় হয় যে এর হিন্দিতে রিমেক হয়।

এখন আর্শিয়া কি করছেন? বর্তমানে তিনি আর সেই ছোট্টটি নেই, তবে এমন কোনো বড়ও হননি। সপ্তম শ্রেণীর ছাত্রী আর্শিয়া। পড়াশুনোর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ভুতু। এখন তাকে দেখলে চেনার উপায় নেই।সেই ছোট্ট মিষ্টি ভুতু এখন অনেকটা বড় হয়ে গিয়েছে।শুধু বড় নয়, বেশ সুন্দরীও হয়েছে সে। সোশ্যাল মিডিয়াতে আর্শিয়ার প্রোফাইলে চোখ রাখলে দেখা যাবে সে কতটা স্টাইলিশ। সেই মিষ্টি ভুতু এখন কিশোরী থেকে একটু একটু করে যুবতী হয়ে উঠছে, তাই তার আবদারের ধারারও পরিবর্তন হয়েছে।

কি তার আবদার?

অনেক হয়েছে ভুতু, শ্রীকৃষ্ণভক্ত মীরা চরিত্র। এবার চাই বলিষ্ঠ কোনো চরিত্র। এবারে চাই নায়িকা চরিত্র। আর নয়, বাড়ির বাচ্চা বা ছোটখাট, কম গুরুত্ব সম্পন্ন চরিত্র নয়। নায়িকার চরিত্র চান ছোট্ট আর্শিয়া, যেখানে যথেষ্ট গুরুত্ব থাকবে তার।

যা বলছেন আর্শিয়ার মা

সম্প্রতি বড়পর্দাতে পা রেখেছেন ভুতু ওরফে আর্শিয়া। পরিচালক সৌকর্য্য ঘোষালের আসন্ন ছবিতে জয়া আহসানের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এদিকে তার মায়ের বক্তব্য এই যে মেয়ের বয়স এমন জায়গায় দাড়িয়েছে যে ওকে আর চাইল্ড আর্টিস্ট হিসেবে দেখানো যাবে না, এমনকি নায়িকার চরিত্রেও মানাবে না। তাই এই মুহূর্তে আর্শিয়াকে নিয়ে নতুন কিছু ভাবছেন না।

Related Articles