Hoop StoryHoop Viral

আর্থিক অভাবে দিন কাটাচ্ছেন লতাকন্ঠী রানু মন্ডল, গায়িকার গান ফের ভাইরাল নেটদুনিয়ায়

রানাঘাট স্টেশনের ভিখারী থেকে তিনি খুব কম সময়ের মধ্যেই বলিউডের একজন গায়িকা এ পরিণত হয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে তার অহংকার তার পতনের কারণ বলে অনেকেই মনে করেছেন। সম্প্রতি এই রানু মন্ডলের গলায় গাওয়া লতামঙ্গেসকারের একটি বিখ্যাত গান আবারো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো।

রানাঘাটের ভিখারী থেকে বোম্বাইতে গিয়ে অভিজাত পার্লারে নিজেকে সাজিয়ে গুছিয়ে নিয়ে নীল রঙের সিল্কের শাড়ি হাতে লাল রংয়ের ব্যাগ নিয়ে খালি গলায় গেয়ে চলেছেন লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান ভালো করে তুমি চেয়ে দেখো দেখো তো চিনতে পারো কিনা।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে দেশকে দেশের আনাচে-কানাচে হতে থাকা নানান রকম প্রতিভা নিজের প্রতিভা প্রকাশ করার সুযোগ পান। জ্বলন্ত উদাহরণ রানাঘাটের রেলস্টেশনের ভিখারিনী রানু মন্ডল। সোশ্যাল মিডিয়ার দৌলতে তার গান এতটাই বিখ্যাত হয়েছিল যে তার সেই সুন্দর গলাই তাকে সুদূর মুম্বাই পর্যন্ত টেনে নিয়ে গিয়েছিল। তবে এমন প্রতিভা বেশি দিন টিঁকে থাকে না তার জ্বলন্ত উদাহরণ রানু মন্ডল। কারণ ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে প্রয়োজন সঠিক প্রশিক্ষণের। যা রানু মন্ডলের ছিল না। তাই অবশেষে কয়েকটা গান গেয়েই পাততাড়ি গোটাতে হয়েছে তাকে। রানু মন্ডলের গানের ভিডিও নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Related Articles