whatsapp channel

Katrina Kaif: রাতে ঘুমোতে পারেন না ক্যাটরিনা কাইফ, নিজমুখে ফাঁস করলেন কারণ

বিয়ের পর ক্যাটরিনা (Katrina Kaif) কেরিয়ারের খরা কাটিয়ে আগামী মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ফোন ভুত’। এই ফিল্মে ক্যাটরিনার সাথে অভিনয় করেছেন ঈশান খট্টর (Ishan Khattar) ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বিয়ের পর ক্যাটরিনা (Katrina Kaif) কেরিয়ারের খরা কাটিয়ে আগামী মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ফোন ভুত’। এই ফিল্মে ক্যাটরিনার সাথে অভিনয় করেছেন ঈশান খট্টর (Ishan Khattar) ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi)। ‘ফোন ভুত’ একটি হরর কমেডি ফিল্ম। ‘কফি উইথ করণ’-এর চলতি সিজনে এই ফিল্মের প্রোমোশনে এসেছিলেন ক্যাটরিনা। তবে সকলকে অবাক করে দিয়ে এবার তিনি বললেন, রাতে ঘুমাতে পারেন না তিনি।

Advertisements

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছেন, তিনি বিশ্বাস করেন, মানব জগতের সমান্তরালে রয়েছে অন্য একটি দুনিয়া। সেই পৃথিবীর বাসিন্দা ও তাঁদের কর্মকান্ড মানব জগতের আড়ালে ঘটে বলে মনে করেন তিনি। নিজে হরর কমেডি ফিল্মে অভিনয় করলেও রাতে হরর মুভি দেখলে ঘুম আসে না ক্যাটরিনার। এমনকি শুধু সেই রাতে নয়, পরবর্তী দু-তিন দিন তাঁর ঘুমাতে সমস্যা হয় বলে জানিয়েছেন তিনি। সেই সময় রাতে তন্দ্রাচ্ছন্ন হলেও দুঃস্বপ্ন দেখেন ক্যাটরিনা। তবে তিনি বরাবর তাঁর জীবন নিয়ে খোলামেলা।

Advertisements

ক্যাটরিনা জানালেন, তাঁর জীবনে এমন সময়ও ছিল যখন ঘরে নাইট ল্যাম্প না জ্বললে অথবা টিভি চালানো না থাকলে তাঁর ঘুম আসতে চাইত না। তবে মজাদার ফিল্ম দেখতে পছন্দ করেন ক্যাটরিনা। ‘ফোন ভুত’ দেখতে আপত্তি নেই তাঁর। ক্যাটরিনা জানালেন, প্রকৃতপক্ষে এটি হরর মুভি নয়। এই ফিল্মের চিত্রনাট্যের পরতে পরতে রয়েছে কমেডি।

Advertisements

তবে ‘ফোন ভুত’ মজাদার হলেও হরর তো থাকবেই। তাহলে ক্যাটরিনা কি ফিল্মের প্রোমোশনের খাতিরে বিশ্বাস করলেন অন্য দুনিয়ার বাসিন্দাদের? অথবা এভাবেই হয়তো ক্যাটরিনা বুঝিয়ে দিলেন, খুব শীঘ্রই আসতে চলেছে ‘হ্যালোউইন টাইম’!

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo
Advertisements