BollywoodHoop Plus

Hrithik-Katrina: অন্তরঙ্গতায় বুঁদ ছিলেন দুজনেই, ছাঁটতে হয়েছিল হৃত্বিক-ক্যাটরিনার দীর্ঘ চুম্বন দৃশ্যের অংশ

সম্প্রতি বিয়ে হয়ে গিয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর। ভিকি ও ক্যাটরিনার বিয়ে উপলক্ষ্যে তাঁদের নিয়ে উঠে আসছে নিত্যনতুন তথ্য। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তাঁদের বিয়ের ছবি। আপাতত ভিকি ও ক্যাটরিনা মুম্বইয়ে ফিরে এসেছেন। এবার সামনে এল ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ নিয়ে নতুন একটি তথ্য।

‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ফিল্মে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছিলেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। এই ফিল্মে হৃত্বিক ও ক্যাটরিনার অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। ফিল্মে হৃত্বিক ও ক্যাটরিনার একটি অত্যন্ত ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য ছিল। এবার তা নিয়ে উঠে এল একটি নতুন তথ্য। এই দৃশ্যে হাইওয়ের ধারে দাঁড়িয়ে হৃত্বিকের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করার পর ক্যাটরিনা বলেন, তাঁর আফশোস করতে ভালো লাগে না। এই দৃশ্যটি ছিল ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র হিট কোশেন্ট। এই চুম্বন দৃশ্য পর্দায় ছিল অনেকটাই দীর্ঘ। যা দেখে অনেকে চমকে গেলেও পর্দায় চুম্বন দৃশ্যের যে দৈর্ঘ্য দেখানো হয়েছে, এটি তার থেকে অনেক বেশি ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

হৃত্বিক ও ক্যাটরিনার চুম্বন দৃশ্যের প্রকৃত দৈর্ঘ্য ছিল প্রায় তিন মিনিট। তিন মিনিটের চুম্বন দৃশ্যের হটনেস ছিল অনেকটাই বেশি। কিন্তু ফিল্মটি শুটিংয়ের পর এডিটিং-এর সময় পরিচালক জোয়া আখতার (Zoya Akhter) ও সহ প্রযোজকদের মনে হয়েছিল, চুম্বন দৃশ্যটি কাটছাঁট না করলে সেন্সর বোর্ডের কোপে পড়তে পারে ফিল্মটি। ফলে দৃশ্যটি কাটছাঁট করতেই হল জোয়াকে।

আপাতত ক্যাটরিনা ও ভিকির সেলিব্রেশন শেষ হয়নি। রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় হিন্দু রীতি মেনে বিয়ের পর মুম্বই ফিরে এসেছেন তাঁরা। শোনা যাচ্ছে, বলিউড তারকাদের জন্য একটি রিসেপশন পার্টি রাখতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। ইতিমধ্যেই অ্যামাজন প্রাইমের কাছে আশি কোটি টাকার বিনিময়ে নিজেদের বিয়ের ভিডিও ও ছবির স্বত্ব বিক্রি করেছেন ভিকি ও ক্যাটরিনা।

Related Articles