Hoop Plus

একদিন আগেই হারিয়েছেন মাকে, পরদিনই শ্যুটিংফ্লোরে প্রত্যাবর্তন কাঞ্চন মল্লিকের

পেশায় জাত অভিনেতা, মায়ের মৃত্যুর পরের দিনই শ্যুটিং সেটে পা রাখলেন কাঞ্চন মল্লিক

টলিউডের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক কিছুদিন আগেই পঞ্চাশে পা রাখলেন। সেই জন্য তার অনুরাগীরা তাকে সোশ্যাল মিডিয়ায় অনেক শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। তিনি তখন জানিয়েছিলেন তার ছেলের সাথে সময় কাটাতে না পেরে তার সেই দিন ঠিক মজার মধ্যে দিয়ে কাটেনি। কিন্তু একদিন আগেই অভিনেতার মা মারা যান। পেশায় অভিনেতা হওয়ার কারণেই তার দুঃখ প্রকাশ করার সময় না পেয়ে আবার পরের দিনে শ্যুটিংয়ের সেটে ফিরে যান।

সেই শ্যুটিংয়ের তার সহকর্মী অভিনেতা রুদ্রনীল ঘোষ এই ঘটনার পর তার ইনস্টাগ্রাম পোস্টে এই সম্বন্ধে তার কিছু মন্তব্য করেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “একজন অভিনেতা,কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভেঙে পড়ল আমার কাঁধে মাথা রেখে। কিন্তু, জীবিকার কারণে মানুষকে হাসাতে আজ সকাল থেকে সে শ্যুটিংফ্লোরে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘন্টাও কাটেনি। হ্যাঁ, অভিনেতারা ঠিক সহজ মানুষ নয়। হয়ত অন্য কিছু”। এই বলেন অভিনেতা থাকেন কুর্নিশ জানিয়েছেন।

রুদ্রনীলের এই পোস্টে নেটিজেনরা অভিনেতাকে ভালোবাসা এবং শ্রদ্ধা জানিয়েছেন। এছাড়াও তার মায়ের জন্য শান্তি কামনা করেছেন বহু মানুষ। প্রসঙ্গত, কাঞ্চন মল্লিক টলিউডের একজন খুবই জনপ্রিয় অভিনেতা তিনি কমেডিয়ান চরিত্রে বেশিরভাগ অভিনয় করেন এবং দর্শকদের তার প্রতিভার জন্য নজর কাড়ে। এছাড়া টেলিভিশনের বিভিন্ন সিরিয়াল ছাড়াও রিয়্যালিটি শোতে সঞ্চালক হিসেবেও দেখা গেছে তাকে। বর্তমানে কালার্স বাংলায় ‘আবোল তাবোল’ রিয়েলিটি শোয়ের সঞ্চালক তিনি।

Related Articles