whatsapp channel

একের পর এক আবেদনময়ী অবতারে নেটদুনিয়া মাতাচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার লকডাউনের মধ্যেও তার অনুরাগীদের জন্য উপহার হিসেবে ছবি পোস্ট করেন। সেই ছবিতে মাঝে মাঝে প্রিয়াঙ্কা ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। তার এই ছবিতে লাইক এবং কমেন্ট…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার লকডাউনের মধ্যেও তার অনুরাগীদের জন্য উপহার হিসেবে ছবি পোস্ট করেন। সেই ছবিতে মাঝে মাঝে প্রিয়াঙ্কা ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। তার এই ছবিতে লাইক এবং কমেন্ট করে নেটিজেনরা। কিছু কমেন্ট সেলিব্রিটিদের থাকে। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। অন্যান্য ছবির মতোই এই ছবিতেও বেশ প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

এই ছবিতে দেখা যাচ্ছে তিনি সুইমিংপুলে ফটোশুট করেছেন। সেই ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। এই ছবি আর তিনি গতকাল পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। এই ছবিতে ৩৬ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। সেই কমেন্টেও বরাবরের মতই বহু কমেন্ট করেছেন এবং সেই কমেন্টে প্রশংসা পেয়েছেন তিনি। এমনকি বহু অনুরাগীরা রিপোস্ট পোস্ট করেছেন সেই ছবি।

প্রসঙ্গত তাকে অনেকদিন ইন বড় পর্দায় দেখা যায়নি। তার টলিউডের ডেবিউ ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’। সেখানেও বেশ প্রশংসা পেয়েছেন তিনি। এই সিনেমা হলে দর্শকের মন জয় করেছেন তিনি। তারপর থেকে তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি তার হাতে একের পর এক এসেছে। শেষ তাকে দেখা গিয়েছিল ‘বর্ণপরিচয়’ এবং ‘বিবাহ অভিযান’এ। এই সিনেমাতেও বরাবরের মতো তিনি মন জয় করেছেন নেটিজেনদের। এখন দেখুন প্রিয়াঙ্কার হট ছবি।

 

View this post on Instagram

 

Red is a bit of everything: Kinda classy, Kinda crazy… ❣ #MoodRightNow @tathagataghosh @fashionabhishek @amitkarak

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

Avatar