whatsapp channel

কোয়েল মল্লিকের পর করোনায় আক্রান্ত হলেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী

Avatar

HoopHaap Digital Media

দুদিন আগেই জানতে পারা গেছে বলিউডের বিগ বি সহ তার পরিবারের আরো তিনজন কোরোনায় আক্রান্ত হয়েছেন। তিনি, অভিষেক বচ্চন, ঐশ্বর্য এবং তার নাতনি আরাধ্যা আক্রান্ত এ কথা তিনি নিজে ট্যুইট করে জানিয়েছেন সবাইকে। বলিউডের সঙ্গে টলিউডেও ছড়িয়ে পড়ছে করোনা। টলিউড অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট আক্রান্ত হয়েছেন।

তিনি একথা নিজের টুইটারে জানিয়েছেন। তিনি এখন তার বাড়িতে হোম কোয়রান্টিনে রয়েছেন। তার আরোগ্য হওয়ার কামনা করতে বলে অনুরোধ করেছে সবাইকে। তিনি এখন সুস্থ আছে এমন আশ্বাস দিয়েছে নেটিজেনদের। জানা গেছে অভিনেত্রী একটি ওয়েব সিরিজ করার জন্য মুম্বাই থেকে কলকাতায় এসেছিলেন। ডায়মন্ড হারবারে ৯ দিনের আউটডোর শুটিং করেছেন তিনি। এখন জানা যাচ্ছে এই ওয়েব সিরিজের পরিচালক সৌমিক চট্টোপাধ্যায়ের উপসর্গ দেখা গেছে।

তার করোনা আক্রান্তের কথা জানতে পেরে তার ভক্তকুল সুস্থ হওয়ার কামনা করেছেন। সঙ্গে কিছু তারকারাও টুইটারে তার সুস্থ হওয়ার কথা বলেছেন। পরিচালক বিরসা দাশগুপ্ত তার সুস্থতার বার্তা দিয়ে টুইটারে পোস্ট করেছেন। এছাড়া কস্টিইড ডিজাইনার অজপা মুখোপাধ্যায়ও এমনই বার্তা পোস্ট করেছেন তার জন্য।

প্রসঙ্গত কিছুদিন আগেই কোয়েল মল্লিক তাই স্বামী নিসপাল সিং রানে, রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিকের করোনা ধরা পড়েছে। কিন্তু কোয়েলের সদ্যোজাত সন্তান কেমন আছে তা জানতে আগ্রহী ছিলেন বহু মানুষ। তাই কোয়েল এবং তার স্বামীর রানে দুজনেই তার পুত্র সন্তান ভালো আছে এমনই মন্তব্য করেন।

Avatar