Advertisements

দেশের প্রতিটি কোনায় কোনায় পৌঁছে দেব করোনার ভ্যাকসিন, মহান সিদ্ধান্ত নীতা আম্বানির

Avatar

HoopHaap Digital Media

Follow

লকডাউনের ফলে বিশ্ব অর্থনীতি যখন চরম সংকটে। সেই সময় মুকেশ আম্বানির ধন-দৌলত যেন আরও ফুলে ফেঁপে উঠছে। সম্প্রতি মুকেশ আম্বানি বিশ্বের ধনশালীদের তালিকায় পঞ্চম স্থানে উঠে এসেছে। এবার মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি দেশবাসীর উদ্দেশ্যে এমন কিছু ঘোষণা কোরেছেন, যা শুনে সকলেই প্রশংসা করেছেন নীতা আম্বানির। বুধবার রিলায়েন্স ফাউন্ডডেশনের বার্ষিক অধিবেশনে তিনি বলেন যে দেশের সব জায়গাতে করোনা ভ্যাকসিন পৌঁছে দেবার ব্যবস্থা করবে রিলায়েন্স।

নীতা আম্বানি বলেছেন, ‘আমি কথা দিচ্ছি, যেদিনই করোনার ভ্যাকসিন আবিষ্কার হবে, আমরা সেটা দেশের প্রতিটি কোনায় পৌঁছেও দেব। এছাড়া দেশের সব মানুষের যাতে করোনা টেস্ট হতে পারে, তার জন্য কেন্দ্রীয় সরকার ও স্থানীয় প্রশাসনের সাথে কথা বলা হয়েছে।” এছাড়া করোনা মহামারীর সময় BMC-র সাথে যুক্ত হয়ে মুম্বইয়ে ভারতের প্রথম ১০০ বেডের করোনা হাসপাতাল গড়ে তুলেছে রিলায়েন্স।

এদিকে জিওতে ৩৩,৭৩৭ কোটি টাকা বিনিয়োগ করতে চলেছে টেক জায়ান্ট গুগল। বুধবার জিওর সাধারণ সভায় একথা জানালেন জিওর চেয়ারম্যান মুকেশ অম্বানি। বুধবার ৪৩ তম বার্ষিক সাধারণ সভা ছিল রিলায়েন্স জিওর। মুকেশ অম্বানি এদিন বলেন, “জিও প্ল্যাটফর্মের ৭.৭ শতাংশের মালিক হতে চলেছে গুগল।” এর আগে গত এপ্রিলে জিওর ৯.৯৯ শতাংশ শেয়ার কিনেছিল ফেসবুক। ৪৩৫৭৩.৬২ কোটি টাকা দিয়ে জিওতে এই ৯.৯৯ শতাংশ শেয়ার কিনেছিল ফেসবুক। গুগলের বিনিয়োগ ধরলে এই নিয়ে জিও ১৪তম বিনিয়োগ পেলো। করোনার জন্য দেশ জুড়ে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে একের পর এক সংস্থা যখন প্রবল ভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছে তখন জিও একের পর এক ছক্কা হাঁকাচ্ছে। গুগলের হাত ধরে জিওতে এটা ১৪ তম বিদেশি বিনিয়োগ এলো।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow