Advertisements

Kolkata-Bishnupur: ভ্যাপসা গরমে ঘামতে হবেনা, কলকাতা-বিষ্ণুপুর ভ্রমণ করুন AC বাসেই, কত খরচ জানেন?

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

কাজের জন্য হোক কিংবা বেড়াতে যাওয়ার জন্য কিংবা ভীষণ দরকারে আমরা কলকাতা থেকে বিষ্ণুপুর অথবা বিষ্ণুপুর থেকে কলকাতায় কিন্তু অনেক সময় যাতায়াত করি। তবে এই যাতায়াত করার জন্য অনেক ট্রেন থাকলেও অনেক মানুষ কিন্তু বাসকে বেছে নেয়, তবে বাসে অনেক সময় যাত্রীদের যাতায়াত খুব একটা সুখকর হয় না। বাসে যে সকল যাত্রীরা যাতায়াত করেন তাদের জন্য এসে গেল এবার তাদের জন্য দারুন খবর।

যারা বাসে করে কলকাতা থেকে বিষ্ণুপুর অথবা বিষ্ণুপুর থেকে কলকাতা যাতায়াত করে থাকেন, তাদের অনেকেই সাধারণত বাসে যাতায়াত করেন। কিন্তু এই গরমে সাধারণ বাসে যাতায়াত করা খুব ঝক্যির। এই পরিস্থিতিতে যাত্রীরা যাতে খুব সহজেই আরামে কলকাতা থেকে বিষ্ণুপুর বা বিষ্ণুপুর থেকে কলকাতা যাতায়াত করতে পারেন তার জন্যই তাদের জন্য নিয়ে আসা হলো একটা সুবর্ণ সুযোগ। গরমের মধ্যেও বেশ ঠান্ডা এসি বাসে করে যাবার সুযোগ রয়েছে যাত্রীদের।

বাসের ভাড়া কত?

কলকাতা থেকে বিষ্ণুপুর অথবা বিষ্ণুপুর থেকে কলকাতা যাতায়াতের জন্য ওই এসি বাস প্রতিদিন চলে। আবার ওই এসি বাসে যাতায়াত করার জন্য খুব যে বেশি টাকা খরচ হয় যাত্রীদের তাও নয়। লাক্সারি ওই এসি বাসটিতে যাতায়াত করার জন্য মাথা পিছু খরচ মাত্র ৩০০ টাকা।এতটাই আরামদায়ক যে এতখানি রাস্তা আপনি কিভাবে পৌঁছে যাবেন তা আপনি বুঝতেও পারবেন না। আসলে রাস্তাটা এতটাই বেশি যে সেখানে যাত্রীরা যদি কমফোর্টেবল বোধ না করেন, যাতায়াতটা ভীষণ কঠিন হয়ে যায় ।

বাস কখন ছাড়ে?

বিষ্ণুপুর থেকে কলকাতা এবং কলকাতা থেকে বিষ্ণুপুর লাক্সারি এসি বাসটি যাতায়াত করছে সেই এটি ফ্রেন্ডস ট্রাভেলস নামে একটি বেসরকারি বাস পরিষেবা প্রদান করছে।বাসটি প্রতিদিন সকাল ৬:২০ মিনিটে বিষ্ণুপুর থেকে ছেড়ে কলকাতা থেকে বাসটি ফেরার পথে ছাড়ে বিকেল ৫:১০ মিনিটে। সময়সূচী অনুযায়ী, যাত্রীরা খুব সহজেই হাতে সময় রেখে কলকাতায় তাদের সমস্ত দরকারি কাজ সেরে ফের বিষ্ণুপুর ফিরে আসতে পারে। যাতায়াতের পথে বাসটি জয়পুর, কোতুলপুর, আরামবাগ, চাঁপাডাঙ্গা এবং ডানকুনির উপর দিয়ে যাবে।

কিভাবে অগ্রিম বুকিং করবেন?

এই বাসের টিকিট যাত্রীরা চাইলে অগ্রিম বুক করে রাখতে পারেন। বিষ্ণুপুর থেকে বুক করার জন্য ফোন 9332456781 নম্বরে এবং কলকাতা থেকে বুক করার জন্য ফোন করতে হবে 9332456782 নম্বরে।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow