Hoop Story

বর্ষার গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা পেল দুই বোনের জুটি, ভাইরাল ভিডিও

এখন বর্ষার মরসুম, মাঝে মধ্যেই ঝেঁপে বৃষ্টি আসছে। তার মাঝেই অঙ্কিতা নন্দী এবং অন্তরা নন্দী দুই নন্দী বোনের জুটি একসাথে গান ধরেছেন ‘কালে মেঘা কালে মেঘা পানি ত বর্সাও’, গানের সঙ্গে সামঞ্জস্য রেখে তারা পরেওছেন নীল রঙের পোশাক। সুন্দর সেজে, সুন্দর গলায় তারা নিজের পছন্দের মতন ইন্সট্রুমেন্ট নিয়ে অসাধারণ দক্ষতার সঙ্গে গানটি উপস্থাপনা করেছেন। এর আগেও নন্দী বোনের জুটির গান আমাদের প্রত্যেককে যথেষ্ট আনন্দ দিয়েছে। এবারেও এর অন্যথা হয়নি।

আসল গানটি গেয়েছেন অল্কা ইয়াগ্নিক, উদিত নারায়ন, সুখউইন্দর সিং, শংকর মহাদেভান এবং শান। ২০০১ সালে ‘লাগান’ সিনেমার বিখ্যাত এই গানটি। সিনেমাটির প্রেক্ষাপটে ও দেখানো হয়েছে অনেকদিন পর বৃষ্টি আসার পরে গ্রামবাসীরা প্রচন্ড আনন্দিত হয়ে এই গানটি গেয়েছেন। জাভেদ আখতারের কথায়, এ.আর. রহমানের কম্পোজিশনে গানটি শ্রোতাদের কাছে অত্যধিক জনপ্রিয় একটি গানে পরিণত হয়েছে তা বলাই বাহুল্য।

অতি পরিচিত এবং অসাধারণ কম্পোজিশনের একটি গানকে কেন্দ্র করে যখন বর্ষা মরসুমে এই দুই বোনের গলায় গানটি শোনা যায়, তখন ভালোবাসাটা যে আরো দ্বিগুণ হয়ে যায় একথা অনস্বীকার্য। এর আগেও অনেক গুলি গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয়তা অর্জন করেছে এই দুই বোনের জুটি। তাদের গাওয়া এই গানটি যে শ্রোতাদের ভালো লাগার তালিকায় নতুন একটি গান সংযোজন করল একথা বলাই বাহুল্য। দেখে নিন সেই ভিডিও।

Related Articles