whatsapp channel

বিগ-বি’র পর এবার করোনা আক্রান্ত অভিষেকও, হাসপাতালে ভর্তি দুজনেই

অমিতাভ বচ্চনের পর তার পুত্র অভিষেক বচ্চন মারন ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছে। প্রথমে এই রোগে আক্রান্ত হয়ে বিগ-বির হাসপাতালে ভর্তির খবর ছড়িয়ে পড়েছিল। সেই অনুযায়ী পরিবারের সকল সদস্য ও কর্মীদের…

Avatar

HoopHaap Digital Media

অমিতাভ বচ্চনের পর তার পুত্র অভিষেক বচ্চন মারন ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছে। প্রথমে এই রোগে আক্রান্ত হয়ে বিগ-বির হাসপাতালে ভর্তির খবর ছড়িয়ে পড়েছিল। সেই অনুযায়ী পরিবারের সকল সদস্য ও কর্মীদের কোভিড টেস্ট করানো হয়, এরপর গতকালই অভিষেকের করোনা রিপোর্টিও পজিটিভ আছে।

নিজের করোনা আক্রান্ত হওয়ার খবরটি টুইট করে জানিয়েছিলেন বিগ-বি, এবার সেই পথেই হাঁটলেন জুনিয়র বচ্চন। তিনি লিখেছেন, ”একদিন আগে আমার বাবার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। এবার আমারও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এলো। আমরা দুজনেই হাসপাতালে ভর্তি। তবে আমাদের করোনার লক্ষণ খুব ভয়াবহ কিছু নয়। আমরা এই বিষয়টা সকলকে জানিয়েছি। আমাদের পরিবারের অন্যান্য সদস্যদেরও টেস্ট করা হচ্ছে। অনুরোধ করছি দয়া করে শান্ত থাকুন, প্যানিক করবেন না। ধন্যবাদ”

অমিতাভের করোনার খবরে তার ভক্তরা খুবই হতাশ হয়েছিলেন এবার সেই তালিকায় অভিষেক যুক্ত হওয়ায় পরিস্থিতির ভয়াবহতা খানিক বাড়ল একথা বলা চলে। একই পরিবারের দুজনের মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে জোরকদমে বাকিদের কোভিড পরীক্ষা করা চলছে।

Avatar