whatsapp channel
Hoop Story

সুশান্তকে শেষ শ্রদ্ধা জানাতে গান গাইলো ছোট্ট মেয়েটি, ভাইরাল ভিডিও

অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু হয়েছে বেশ কয়েকদিন হল। কিন্তু এখনো সোশ্যাল মিডিয়ার পর্দায় সুশান্ত অমলিন হাসি মুছে যায়নি। ভক্তরা তার মৃত্যুকে কিছুতেই মেনে নিতে পারছেন না। মৃত্যুর কারণ যে বা যাই হয়ে থাকুক, মাত্র ৩৪ বছর এই একটা তরতাজা প্রাণ যে এভাবে চলে যাবে তা কেউ কল্পনা করতে পারেননি। সিরিয়াল দিয়ে জীবন শুরু করে একপা একপা করে সিনেমা জগতে নিজের চেষ্টায় জায়গা করে নিচ্ছিলেন তিনি। তারপরই একেবারে হঠাৎ করে যেন নক্ষত্র পতন হল।

অনেকেই সুশান্তের প্রতি শ্রদ্ধা জানাতে তাকে নিয়ে গান লিখেছেন তাকে নিয়ে কবিতা আবৃত্তি করেছেন তার সিনেমার গান নিজের মনের ভালোবাসার কথা প্রকাশ করেছেন। থ্রিডি রাঙ্গলি তৈরি করে সুশান্ত কে সম্মান জানিয়েছেন তার এক ভক্ত, একজন ওরিও বিস্কুট দিয়ে সুশান্তের প্রতিমূর্তি তৈরি করে তাকে শ্রদ্ধা জানিয়েছেন। কয়েকদিন আগেও ওয়াটার কালারে সুশান্তকে এঁকে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন তার আরেক ভক্ত। মৃত্যুর পরেও তিনি প্রত্যেকের মনের মনিকোঠায় থেকে গেছেন এই ঘটনাগুলি তাই প্রমাণ করে।

সম্প্রতি সুশান্ত ক্ষুদে ভক্ত ‘ধোনি দ্য আনটোল্ড স্টোরি’- সিনেমার একটি গানের মাধ্যমে তাকে শ্রদ্ধা জানিয়েছেন। এতটুকু মেয়ে হয়ে সে এত সুন্দর করে ‘কন তুঝে ইউ পেয়ার কারেগা জেসে মে করতা হু’ গানটি পরিবেশন করেছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার গান জনপ্রিয়তা অর্জন করেছে। এভাবেই সুশান্ত প্রত্যেকটি মানুষের মনের মধ্যে থেকে যাবেন। শারীরিকভাবে তাকে হয়তো আমরা প্রত্যেকেই হারিয়েছি কিন্তু ভারতবাসীর প্রত্যেকের মনের মনিকোঠায় সে অমলিন হয়ে বেঁচে থাকবে। দেখে নিন সেই মন ভালো করা ভিডিও।

whatsapp logo