সুশান্তের তদন্তে মুখ খুললেন প্রাক্তন ম্যানেজার দিশার বাবা, গুরুতর অভিযোগ আনলেন তিনজনের নামে

যত দিন যাচ্ছে, জটিল হয়ে পড়ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। জড়িয়ে যাচ্ছে একের পর এক প্রভাবশালীর নাম। সুশান্তের মৃত্যুর এক সপ্তাহ আগে রহস্যজনক ভাবে মৃত্যু হয় তাঁর ম্যানেজার দিশা সালিয়ানের। দিশার মৃত্যুকেও পুলিশ আত্মহত্যা বলে দাবি করলেও সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন খবরের চ্যানেল সুশান্তের মৃত্যুর সঙ্গে দিশার মৃত্যুর সম্পর্ক রয়েছে বলে দাবি করে।

এই নিয়ে রহস্য তর্ক-বিতর্কের মধ্যে এবার প্রকাশ্যে এলেন খোদ দিশার বাবা সতীশ সালিয়ান। দিশার মৃত্যু নিয়ে গুজব ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেন সতীশ। সেই সঙ্গে গুজব ছড়ানোর অভিযোগে তিন জনের বিরুদ্ধে পুলিশের কাছে মামলাও দায়ের করেন তিনি। তিনি বলেন,’আমরা আমাদের মেয়ের মৃত্যুতে অত্যন্ত শোকাহত। সংবাদমাধ্যম কিংবা বেশ কিছু লোকজন গুজব ছড়াচ্ছেন যে দিশাকে বিল্ডিং থেকে ঠেলে ফেলা দেওয়া হয় এবং দিশার দেহ উদ্ধার করা হয় নগ্ন অবস্থায়। এই ধরনের কথাবার্তার কোনো ভিত্তি নেই। এতে আমরা অত্যন্ত আহত হচ্ছি।’ পাশাপাশি তিনি দিশার ধর্ষণ ও অন্তঃসত্ত্বা হওয়ার খবরকেও গুজব ভিত্তিহীন বলে মন্তব্য করেন।

দিশার বাবা আরো বলেন– মিডিয়ার যেমন বাক স্বাধীনতা রয়েছে, তেমন আমাদেরও গোপনীয়তা রক্ষার অধিকার রয়েছে। মিডিয়াকে ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ না করার অনুরোধ করেন সতীশ সালিয়ান। তাঁর বক্তব্য পুলিশ তাদের সমস্ত বিষয় সম্পর্কে অবগত করেছে, দিশার শরীরের ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী কোনোরকম অস্বাভাবিক কিছু পান নি তাঁরা।

অন্যদিকে দিশার মা জানান মুম্বই পুলিশের উপর তাঁর সম্পূর্ণ ভরসা রয়েছে। তাঁর বিশ্বাস পুলিশ তাদের কর্তব্য যথাযথ ভাবে পালন করছে। অবশ্য, দিশার আকস্মিক আত্মহত্যার জোরালো কোনো যুক্তি এখনো পর্যন্ত পাওয়া যায় নি পুলিশের তরফ থেকে।

Leave a Comment