whatsapp channel

সুশান্তের শেষ ছবিকে টক্কর দিতে এবার মহেশ-আলিয়ার এক নতুন চক্রান্ত!

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির কূটনীতি নিয়ে উত্তাল গোটা দেশ। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নামিদামি পরিচালক-প্রযোজকদের ভীত নড়ে গিয়েছে। বিশেষত করণ জোহর, সালমান খান, মহেশ ভাট, একতা কাপুরদের দিকে আঙ্গুল…

Avatar

HoopHaap Digital Media

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির কূটনীতি নিয়ে উত্তাল গোটা দেশ। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নামিদামি পরিচালক-প্রযোজকদের ভীত নড়ে গিয়েছে। বিশেষত করণ জোহর, সালমান খান, মহেশ ভাট, একতা কাপুরদের দিকে আঙ্গুল উঠছে সুশান্ত আত্মহত্যা ইস্যুতে। এই মর্মে তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে পুলিশি মামলায়। তার উপর কঙ্গনা রানাওয়াতের নেপোটিজম আন্দোলন দেশের সর্বত্র ছড়িয়ে পড়ে সেই আগুনে ঘি ঢেলেছে একথা বলা চলে।

সদ্যই ডিসনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মটিতে আগামী ২৪ শে জুলাই সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ অনলাইনে মুক্তি পেতে চলেছে। যদিও দর্শকদের আর্জি ছিল এই সিনেমা প্রেক্ষাগৃহে রিলিজ করতে হবে, কিন্তু করোনা আবহে তার সম্ভবপর না হওয়ায় বাধ্য হয়ে অনলাইনেই ছবি মুক্তির দিকে ঝুঁকলেন নির্মাতারা।

এদিকে প্রায় একইসঙ্গে নিজের একটি ছবির ঘোষণা করে ফেললেন পরিচালক মহেশ ভাট। তার বহু প্রতীক্ষিত ছবি ‘সড়ক ২’ নির্মাণের কাজ সম্পূর্ণ হয়ে গেলেও লকডাউনের কারণে তা মুক্তি পায়নি। তাই আর দেরি করতে চাইছেন না মহেশ, অনলাইনেই এই ছবি মুক্তির কথা চিন্তা ভাবনা করেছেন তিনি। এটিও ডিসনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে যার প্রাথমিক কথাবার্তা মোটামুটি নির্মাতারা সেরে নিয়েছেন ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে। ফলে সুশান্তের ছবি মুক্তির পরপরই হয়তো এই সিনেমাটিও চলে আসছে অনলাইনে। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রায় কাপুর এবং আলিয়া ভাটকে।

বর্তমান পরিস্থিতি অনুযায়ী সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলের শিকার আলিয়া ও মহেশ ভাট। সুশান্তের বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করে নেটিজেনদের রোষের শিকার হন আলিয়া, অন্যদিকে সুশান্ত আত্মহত্যা মামলায় সরাসরি মহেশ ভাট যুক্ত রয়েছে কিনা সেই বিষয়ে রাগে ফুঁসছে গোটা দেশ। এখন দেখার বিষয় একটাই, অনলাইনে বাজিমাত করবে কোন সিনেমা সুশান্তের ‘দিল বেচারা’ নাকি মহেশের ‘সড়ক ২’, অপেক্ষায় রইল দর্শকেরা।

Avatar