whatsapp channel

Iman Chakroborty: স্টাইলিশ লুকে হট ডিভা ইমন, উষ্ণ ছবিতে মুগ্ধ হলেন অনুরাগীরা

'এবার কি মডেলিং? গানে রোজগার কম।' এরকম কমেন্ট যেমন রয়েছে, তেমনই আছে 'এবার সত্যিই প্রেমে পড়ে গেলাম' এর মত মিষ্টি মিষ্টি কমেন্ট। সোশ্যাল মিডিয়ায় ছবি দিলে আর সেলিব্রিটি হলে যা…

Avatar

‘এবার কি মডেলিং? গানে রোজগার কম।’ এরকম কমেন্ট যেমন রয়েছে, তেমনই আছে ‘এবার সত্যিই প্রেমে পড়ে গেলাম’ এর মত মিষ্টি মিষ্টি কমেন্ট। সোশ্যাল মিডিয়ায় ছবি দিলে আর সেলিব্রিটি হলে যা হয় আর কি। কেউ ভালো বলবে তো কেউ মন্দ। সেরকমই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী ইমন চক্রবর্তী যখন নেট মাধ্যমে তার ছবি বা ভিডিও ছাড়েন সঙ্গে সঙ্গে পজিটিভ ও নেগেটিভ মন্তব্যের শিকার হন, এবং এরকম অভিজ্ঞতা হয়তো সকলেরই আছে।

এদিকে একেবারে ফুরফুরে মেজাজে উড়ছেন ইমন। এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় এটি লম্বা সাদা স্লিভলেস গাউনে নিজেকে মেলে ধরেন। ইমন চক্রবর্তীকে সাধারণত শাড়ি বা অন্যান্য সাধারণ পোশাকে দেখে থাকি। কিন্তু, এমন হট লুকে এই প্রথম ধরা দিলেন তিনি।

কোথায় আছেন ইমন এখন? ঘটনা হল দেশ থেকে বহু বহু দূরে ইমন ভিন শহরের বুকে পাড়ি দিয়েছেন তিনি। ইংল্যান্ডের সুন্দর শহর লিডস-এ পা রেখেছেন শিল্পী ইমন। আর সেখান থেকেই নিজের একের পর এক হট ফটো আপলোড করে চলেছেন তার সোশ্যাল মিডিয়া পেজে।

প্রসঙ্গত,গায়িকা হিসেবে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছেন ইমন চক্রবর্তী। গানের পাশাপাশি Spotify -এর একটি Podcast -এ কণ্ঠ দিচ্ছেন ইমন। এছাড়াও, তিনি বেশ স্বাস্থ্য সচেতন। মাঝে মধ্যে ফিটনেসের নানান ছবি ভিডিও পোস্ট করেন তিনি, সেই শিল্পী এখন ইংল্যান্ডের মাটিতে ফুরফুরে মেজাজে উড়ছেন। তার পোস্ট করা ছবি বলে দিচ্ছে আদপে তিনি যথেষ্ট স্টাইলিশ এবং বাংলার কোনো অভিনেত্রীর থেকে কম যান না।

whatsapp logo