whatsapp channel

সুশান্তের স্মৃতিতে ক্যামেরার পিছনের সুন্দর মুহূর্ত শেয়ার করলেন সঞ্জনা, ভিডিও ভাইরাল

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ অভিনীত ছবির 'দিল বেচারা' রিলিজ করবে ২৪ তারিখে। কিছুদিন আগেই ছবির ট্রেলার রিলিজ করেছে এবং সেই ট্রেলার নেটিজেনদের মন ছুঁয়ে গেছে। সেই ট্রেলারে অভিনেতা এবং…

Avatar

HoopHaap Digital Media

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ অভিনীত ছবির ‘দিল বেচারা’ রিলিজ করবে ২৪ তারিখে। কিছুদিন আগেই ছবির ট্রেলার রিলিজ করেছে এবং সেই ট্রেলার নেটিজেনদের মন ছুঁয়ে গেছে। সেই ট্রেলারে অভিনেতা এবং অভিনেত্রীর বলা ডায়লগ ভাইরাল হয়েছে নেটে। এই সিনেমার অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘী সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। অভিনেতার মৃত্যুর পর সঞ্জনা তার দুঃখ প্রকাশ করেছেন একটি ভিডিওর মাধ্যমে।

সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে সুশান্ত এবং তার একটি ছবি শেয়ার করেছেন। সঙ্গে তিনি লিখেছেন, “এটি আমার একমাত্র পছন্দের মুহূর্ত সুশান্তের সঙ্গে দুজনেই আমরা প্রেমের অনুভবে পরস্পরের দিকে তাকিয়ে ছিলাম। এই ছবিটি দেখলেই আমার মনটা একটু ভালো হয়ে যায়”। এই সিনেমায় ক্যামেরার পেছনে তারা যে মুহূর্ত কাটিয়েছেন সেই ছবি পোস্ট করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন অভিনেত্রী।

সুশান্তের মৃত্যুর পর অভিনেত্রী তার সঙ্গে কিছু ছবি পোস্ট করেন দুঃখ প্রকাশ করেছেন এবং তার থেকে যা শিখেছে তার জন্য ধন্যবাদ জানিয়েছেন সঞ্জনা। সুশান্ত এর মৃত্যুর পর তিনি তার দুঃখ প্রকাশ করে একটি ভিডিওর মাধ্যমে, সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও সুশান্ত সঙ্গে তার কিছু কিছু ছবি দিয়ে সিনেমার ডায়লগ ক্যাপশনে দিচ্ছেন অভিনেত্রী। নেটিজেনরা ওই ছবি পছন্দ করছেন।

প্রসঙ্গত, ‘দিল বেচারা’ ডিজনি প্লাস হটস্টারে রিলিজ করবে। পরিচালক মুকেশ ছাবরার এটি প্রথম সিনেমা এবং সঞ্জনার এটি ডেবিউ ফিল্ম। অনেকদিন আগেই এটি রিলিজ করার কথা ছিল কিন্তু লকডাউনের জন্য তা হতে পারেনি। তাই ২৪ শে জুলাই ওটিটি প্লাটফর্মে রিলিজ হবে। হটস্টারের সাবস্ক্রাইভ আনসাবস্ক্রাইভ সবাই সিনেমা দেখতে পারবে। কিছুদিন আগেই এর টাইটেল ট্রাক এবং ট্রেলার রিলিজের পর দর্শকদের সামনে উপস্থিত আবার ফুটে উঠেছে। টাইটেল ট্রাক এবং ট্রেলার ফক্স স্টুডিও হিন্দি, ডিজনি প্লাস হটস্টার এই ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে। এখন দেখুন সেই ভিডিও।

Avatar