whatsapp channel
GossipHoop Plus

অমিতাভ বচ্চনের বডিগার্ড জিতেন্দ্রর এক বছরের বেতন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগার

এখনও তিনি আশির ঘরে বল দেননি, তবে তিনি আশি ছুঁই ছুঁই। বার্ধক্য জাকিয়ে বসলেও স্বমহিমায় করে চলেছেন কৌন বনেগা ক্রোড়পতি শো, করছেন মুভি। হ্যাঁ, ২০১৫ সালের পর ফের বড় পর্দায় ফিরতে চলেছে অমিতাভ বচ্চন-দীপিকা পাড়ুকোন জুটি। বিখ্যাত হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি পুনর্নির্মাণে একসঙ্গে অভিনয় করবেন তাঁরা। এছাড়াও, কিছুদিন আগে মুক্তি পেল ‘চেহরে’র পোস্টার! সব মিলিয়ে দারুন ব্যস্ত তিনি। কিন্তু এই সব কাজ কি একা হাতে সামলান তিনি? সেটের মধ্যে যদি শরীর খারাপ হয় তাহলে দেখবে কে? কেই বা ভিড়ের মধ্যে দিয়ে বাঁচিয়ে বাড়ি ফিরিয়ে আনবেন?

সালটা, ১৯৭০। সেই সময়ের একদম প্রথম দিকে তিনি বলিউড চলচ্চিত্র জগতে “রাগী যুবক” হিসেবে জনপ্রিয়তা লাভ করেন এবং সময়ের সঙ্গে সঙ্গে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে ওঠেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ বহু পুরস্কার জেতেন তিনি। যখন যেখানে শ্যুটিং দৌড়ে গেছেন। এখন তিনি ৭৮, এই বয়সেও চুটিয়ে বড় পর্দার জন্য শ্যুটিং করছেন। সবই ভালো হয় যখন সাথে বন্ধুর মতন কেউ একজন থাকে এবং দিন রাত যে দেখাশোনা করতে পারে।

কথা হচ্ছে বিগ বি অমিতাভ বচ্চনের বডিগার্ড বা দেহরক্ষীকে নিয়ে। বিগ বি র দেহরক্ষীর নাম জিতেন্দ্র সিন্ধে। অমিতাভের ছায়াসঙ্গী তিনি। ভিড় হোক বা শ্যুটিং স্থল, সবসময় সচেতন থাকেন এই জিতেন্দ্র। অমিতাভকে রক্ষা করার মূল দ্বায়িত্ব থাকে তার হাতে। যেকোনো কঠিন পরিস্থিতি সামাল দেওয়ার জন্য এই জিতেন্দ্র একাই কাফি।

এই বডিগার্ডের বার্ষিক বেতন কত জানেন? অমিতাভ শুধুমাত্র তার নিজের জন্যেই জিতেন্দ্রকে রাখেন। এই জিতেন্দ্রর বার্ষিক বেতন শুনলে আপনিও ভাববেন এও সম্ভব! বা এর থেকে ভালো চাকরি আর কিছু নেই। হ্যাঁ, বিগ বি অমিতাভ এই জীতেন্দ্রকে বার্ষিক ১ কোটি ৫০ লক্ষ টাকা দেন। ভাবা যায়!

whatsapp logo