স্বল্প পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুলল ‘মা’ সিরিয়ালের ঝিলিক, ভাইরাল দৃশ্য

২০০৯ সালের স্টার জলসা খুবই জনপ্রিয় ছিল 'মা'। এই সিরিয়ালের ঝিলিক অর্থাৎ তিথি বসু তাঁর অভিনয় অনেক দর্শকের মন কেড়েছিল। পাঁচ বছর ধরে এই সিনেমা চর্চা ছিল। সিরিয়াল প্রেমীরা সেই…

HoopHaap Digital Media

২০০৯ সালের স্টার জলসা খুবই জনপ্রিয় ছিল ‘মা’। এই সিরিয়ালের ঝিলিক অর্থাৎ তিথি বসু তাঁর অভিনয় অনেক দর্শকের মন কেড়েছিল। পাঁচ বছর ধরে এই সিনেমা চর্চা ছিল। সিরিয়াল প্রেমীরা সেই নির্দিষ্ট সময়ে অন্য কোন চ্যানেল চালাতেন না। এখনো পর্যন্ত অনেকেরই তাদের সিরিয়াল মনে আছে। সেই সিরিয়ালের মেয়ের চরিত্রে ছিলেন ‘ঝিলিক’ অর্থাৎ তিথি বসু। মেয়ে মায়ের পারিবারিক গল্প নিয়েই এই সিরিয়াল ছিল।

এই তিথিকে অনেকদিন টিভির পর্দায় অর্থাৎ সিরিয়ালে দেখা যায়নি। কিন্তু তিনি ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। তার ইনস্টাগ্রামের পোস্ট করা ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। কখনো কখনো কালো পোশাকের তাকে বেশ ভালো লাগে। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন যা নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে। অনেক কমেন্ট করেছ এই ছবিতে। প্রায় তিন হাজারের বেশি লাইক পড়েছে এই ছবিতে।

অন্যান্য ছবির মতো এই এই ছবিও তার ফলোয়ারদের পছন্দ হয়েছে। তিনি যখন মা সিরিয়াল করত তখন তার বয়স ছিল মাত্র ৩ বছর। তার অভিনয়ের মাধ্যমে তিনি অনেক পুরস্কার পেয়েছেন। এছাড়াও তাঁকে বাংলাদেশের একটি সিনেমাতে দেখা গিয়েছিল। এখন দেখুন ঝিলিকের সেই হট ছবি।

 

View this post on Instagram

 

Get you a Me, I am LIT.👀🧚‍♀️

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

Leave a Comment