whatsapp channel

৫ টাকার জন্য মাকে খু’ন করল সাত বছরের শি’শু

মা ছেলের সম্পর্ক চিরন্তন। কবিরা বলেন এমন মধুর সম্পর্ক পৃথিবীতে আর দুটি নেই। তবু বর্তমানে গার্হস্থ্য হিংসা শিকার হতে হচ্ছে কিছু মায়েদের আর তার কারণ তার নিজের সন্তানেরাই। এবার তো…

Avatar

HoopHaap Digital Media

মা ছেলের সম্পর্ক চিরন্তন। কবিরা বলেন এমন মধুর সম্পর্ক পৃথিবীতে আর দুটি নেই। তবু বর্তমানে গার্হস্থ্য হিংসা শিকার হতে হচ্ছে কিছু মায়েদের আর তার কারণ তার নিজের সন্তানেরাই। এবার তো সামান্য কিছু টাকার জন্য মাকে মেরে ফেলল একটি সাত বছরের শিশু। মায়ের কাছে বায়না ছিল পাঁচ টাকার। তা না পেয়ে হাতে থাকা হাসুয়া দিয়ে মায়ের বুকে আচ’মকা কোপ দেয় সাত বছরের অবুঝ শি’শু ফাহিম।

সঙ্গে সঙ্গে রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। বিষয়টি জানাজানি হওয়ার তৎক্ষণাৎ পরেই আশ’ঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতা’লের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। আজ সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীর পবা উপজে’লার বেড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নি’হত নারীর নাম ফাতেমা-তুজ-জোহরা (২৮)। তিনি ওই এলাকার রবিউল ইস’লামের স্ত্রী’ এবং রাজশাহীর গোদাগাড়ী উপজে’লার বিদিরপুর গ্রামের মৃ’ত কাজিম উদ্দিনের মে’য়ে। নি’হতের স্বামী রবিউল ইস’লাম জানিয়েছেন যে তার সাত বছর বয়সী ছোট শি’শু খেলছিল।

এ সময় পাঁচ টাকার জন্য মায়ের কাছে বায়না করে। কিন্তু টাকা না দিতে চাওয়ায় সে হঠাৎ করে মায়ের বুকে হাসুয়া দিয়ে কোপ দেয়। পরে মায়ের বুকে র’ক্ত দেখে ওই শি’শু ভয়ে পালিয়ে যাই। পরে খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে যায় এবং শি’শুকে কোলে করে বাড়িতে নিয়ে আসে।

ওসি বলেন, ঘটনার পর পু’লিশের অ’প’রাধ ত’দন্ত বিভাগের (সিআইডি) সদস্যদের আসার জন্য খবর দেওয়া হয়েছে। ওই শি’শু বুঝতে না পেরে এমন ঘটনা ঘটিয়ে ফেলেছে। এখন পরিবারের সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নি’হতের ম’রদেহ রামেক হাসপাতা’লের হিমঘরে রাখা আছে। ময়নাত’দন্তের পর ম’রদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বল জানান দামকুড়া থা’নার ওসি।

Avatar