whatsapp channel

আইপিএলে পাননি খেলার সুযোগ, হতাশায় আত্মহত্যার পথ বেছে নিলেন যুবক!

মুম্বাইয়ের ২৭ বছর বয়সী করণ তিওয়ারি মালাদে নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। করণ তিওয়ারি মুম্বাই পেশাদার ক্রিকেট দলের অংশ নন তবে তিনি তাদের হয়ে নেট বোলার ছিলেন। এখনও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মুম্বাইয়ের ২৭ বছর বয়সী করণ তিওয়ারি মালাদে নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। করণ তিওয়ারি মুম্বাই পেশাদার ক্রিকেট দলের অংশ নন তবে তিনি তাদের হয়ে নেট বোলার ছিলেন। এখনও অবধি তার মৃত্যুর কারণ জানা যায়নি তবে তার ক্যারিয়ারের কারণে তিনি হতাশায় ভুগছিলেন বলে সন্দেহ করা হয়েছিল যা অযাচিত কোভিড-১৯ মহামারী বিরতির ফলে ধ্বংস হয়ে গেছে বলে জানা গেছে। কুরার পুলিশ একটি দুর্ঘটনাক্রমে মৃত্যু মামলা করেছে এবং এখনও অবধি কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। করণ সাধারণ এক মধ্যবিত্ত পরিবারের সদস্য এবং তিনি মুম্বাইয়ের মালাদে তাঁর মা এবং ভাইয়ের সাথে থাকতেন।

Advertisements

পুলিশ জানিয়েছে যে করণ তার মুম্বাইয়ের নিকটতম এক বন্ধুকে ফোন করেছিল এবং তার ক্যারিয়ারের বর্তমান পরিস্থিতি সম্পর্কে তাকে বলেছিল যেখানে তিনি তার প্রতিভা দেখাতে উপযুক্ত সুযোগ পাচ্ছেন না যার ফলস্বরূপ তিনি হতাশাগ্রস্ত হয়েছিলেন এবং তার জীবন শেষ করার পরিকল্পনা করছিলেন। বর্তমান মুম্বাই দলের অংশ হয়েও তিনি হতাশাগ্রস্ত হয়েছিলেন এবং রাজস্থানের বন্ধুকে তিনি এসব কথা বলেছিলেন।

Advertisements

করণের বন্ধু এই সমস্ত কথা তার বোনকেও বলেছিল, যিনি রাজস্থানেও থাকেন। তারা তাদের মাকেও জানিয়েছিল তবে তা অনেক দেরি হয়ে গেছে। সোমবার রাত সাড়ে দশটার দিকে করণ তার ঘরে গিয়ে দরজাটি তালাবন্ধ করে দেয়, দরজাটি ভাঙার পরে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। এই ক্রিকেটারের বয়স ছিল ২৭ বছর এবং তিনি সিনিয়র দলে খেলার সুযোগ পাওয়ার জন্য লড়াই করে যাচ্ছিলেন। তিনি অনেকবার চেষ্টা করেছেন বলে জানা গেছে কিন্তু তিনি ব্যর্থ হয়েছেন।

Advertisements

কোভিড-১৯ এর মহামারী নিয়ে সারা দেশে ক্রিকেটের বিরতি করণের মতো অনেক ক্রিকেটারের জন্য ঝামেলা হয়ে দাঁড়িয়েছিল, অনেক খেলোয়াড় তাদের ভবিষ্যতের কথা ভাবছেন। তাঁর মৃত্যুর সংবাদ শুনে তাঁর অনেক বন্ধু এবং খেলোয়াড় শোক প্রকাশ করেছেন। অভিনেতা জিতু ভার্মা, যিনি করণের নিকটতম বন্ধু ছিলেন, জানিয়েছিলেন যে করণ বহু বছর ধরে এই খেলায় লড়াই করে যাচ্ছিলেন। মুম্বইয়ের সিনিয়র দলের কোচ বিনয়াক সামান্ত আরও বলেছিলেন যে তিনি ২৭ বছর বয়সী যুবকের জন্য একটি ভাল স্থানীয় ক্লাবের সন্ধানের চেষ্টা করছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media