Hoop NewsHoop SportsHoop Trending

Rishabh Pant: ভয়াবহ দুর্ঘটনার কবলে ঋষভ পন্থ! ডিভাইডারে ধাক্কা মেরেই গাড়িতে আগুন

দিল্লি থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে ভারতের তরুণ ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant)। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি টিম ইন্ডিয়ার উইকেট কিপার ব্যাটসম্যান। মাথায় গুরুতর চোট, ভাগ্যের জোরে প্রাণে রক্ষা ঋষভের।

সূত্রের খবর, দিল্লি-দেহরাদুন হাইওয়েতে রুরকির নারসানের কাছে হাম্মাদপুর ঝালের কাছেই ঘটে দুর্ঘটনা। পন্থের গাড়িটি একটি ডিভাইডারে ধাক্কা মারে।দুর্ঘটনার পরেই পন্তের গাড়িতে আগুন লেগে যায়। গাড়িটি আগুনে পুড়ে গিয়েছে। পন্থ নিজেই তাঁর গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গেছে। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলেছিলেন ঋষভ। ঢাকা থেকে দিল্লি ফেরেন তিনি। সেখান থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন। সেই সময় ঘটে দুর্ঘটনা।

এই দুর্ঘটনার জেরে এই ক্রিকেটার মাথায় চোট পেয়েছেন বলে খবর। তাঁর পিঠেও আঘাত লেগেছে। পায়ে আঘাত লাগার খবরও সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে কিছু ছবি। ছবিতে হাসপাতালের বেডে শুয়ে থাকা পন্তের মাথায় ব্যান্ডেজ দেখা যাচ্ছে। দুর্ঘটনার পর তাকে উদ্ধার করে তড়িঘড়ি রুরকির এক হাসপাতালে ভর্তি করা হয়। এবং সেখান থেকে তাকে দিল্লিতে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে। সেখানে তারকা ক্রিকেটারের প্লাস্টিক সার্জারি করা হতে।

তবে কীভাবে দুর্ঘটনা ঘটল এবং গাড়িতে কীভাবে আগুন লাগল, তা নিয়ে এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি। এক সিনিয়র পুলিশ অফিসার বয়ান অনুযায়ী, গাড়িতে পন্থ একাই ছিলেন। ডিভাইডারে ধাক্কা লাগার পরই তার গাড়িতে আগুন লেগে যায়। উইন্ডস্ক্রিন গাড়ি থেকে বেরিয়ে আসেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা