whatsapp channel

আগামীকাল থেকেই আবহাওয়ায় ঘটবে ব্যাপক পরিবর্তন, প্রবল ঝড় বৃষ্টির পূর্বাভাস!

আগামীকাল রাজ্যে আবহাওয়ার পরিবর্তন। দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টি। ভারি থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা বেশ কিছু জেলায়। আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, আগামী ৪৮ ঘন্টায় উত্তর বঙ্গোপসাগরে নিম্নচাপের জের। যার ফলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আগামীকাল রাজ্যে আবহাওয়ার পরিবর্তন। দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টি। ভারি থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা বেশ কিছু জেলায়। আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, আগামী ৪৮ ঘন্টায় উত্তর বঙ্গোপসাগরে নিম্নচাপের জের। যার ফলে আগামীকাল থেকে দক্ষিণবঙ্গে শুরু হবে বৃষ্টি। উত্তরবঙ্গে বৃষ্টিপাতের পরিমাণ কমলেও বাড়বে দক্ষিণবঙ্গে।

Advertisements

নিম্নচাপের জেরে ওড়িশাতেও ব্যাপক বৃষ্টির পূর্বাভাস। ব্যাপক বৃষ্টির পূর্বাভাসের জেরে মৎস্যজীবিদের সমুদ্রে যেতে নিষেধ করূ হয়েছে। উপকূলবর্তী জেলাগুলিতে ভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। দক্ষিণবঙ্গে নিম্নচাপের জেরে যে জেলাগুলিতে ভারী থেকে অতিভারী বৃষ্টি হবে তার মধ্যে রয়েছে উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা, নদিয়া, পূর্ব মেদিনীপুর, হাওড়া ও হুগলি।

Advertisements

রাজ্যে আগামী দু’দিন টানা বৃষ্টিপাত হবে।আগামী ৫ই আগস্ট পশ্চিমের জেলাগুলিতে বৃষ্টি হবে বলে জানিয়েছে হাওয়া অফিস। পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুরে ভারী বৃষ্টি হবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media