Hoop Story

এই তিনটি নিয়ম মেনে চললে মা লক্ষ্মী সন্তুষ্ট হন, সংসারে আসে অর্থ

হিন্দু শাস্ত্রমতে মা লক্ষ্মী হলেন ধনসম্পদ ও ঐশ্বর্যের দেবী। মা লক্ষ্মীকে সন্তুষ্ট করতে এই নিয়মগু’লি পালন করলে ধনসম্পদ, টাকা-পয়সা, প্রাপ্তি হয়। অর্থ এমন একটি জিনিস যা প্রতিটি মানুষের প্রয়োজন , আজকের সময়ে প্রতিটি মানুষ আরও বেশি অর্থ উপার্জনের জন্যৈ দিনরাত কাজের পিছনে ছুটছে।

প্রতিটি মানুষ দিনরাত পরিশ্রম করে প্রচুর অর্থ কামনা করে উপার্জন করতে চাইছে। অর্থ কার না প্রয়োজন।অর্থের যোগানের মাধ্যমে যাতে মাধ্যমে যাতে আমরা আমাদের পরিবারের মানুষ গুলোর কিছু নৈমিত্তিক চাহিদা পূরণ করতে পারি।পরিবারকে সমস্ত স্বাচ্ছন্দ্য সরবরাহ করতে পারি।

তাদের জীবনযাত্রায় বিভিন্ন সুবিধা দিতে পারি। তবে সব ক্ষেত্রে সম্ভব নয় যে সমস্ত মানুষের সব স্বপ্ন পূরণ হবে, বা ইচ্ছে পূরণ হবে। তবে এমন নয় যে আপনি নিজের স্বপ্নগুলি পূরণ করতে পারবেন না। আসলে, জ্যোতিষশাস্ত্রে, এমন কিছু নিয়ম রয়েছে যা আপনি যদি সেগুলো আপনার বিশ্বাস এর মাধ্যমে পালন করেন তবে আপনার অর্থ সংকট আস্তে আস্তে কেটে যাবে। আপনার কোনও অর্থের অভাব হবে না। আপনিও যদি চান যে টাকাটি আপনার কাছে আসবে। আপনি যদি বড় হন তবে আপনাকে অবশ্যই এই প্রতিকারটি ব্যবহার করে দেখতে হবে।

১) অর্থ প্রাপ্তির জ্যোতিষীয় মতে আপনি একটি সুপারি আপনার সিন্দুকে রাখুন। পূজা আবৃত্তিতে পূজা সুপারি ব্যবহার করা হয়, এটি সম্পূর্ণ এবং অটুট হিসাবে বিবেচিত হয়, আপনি যদি

২) মা লক্ষ্মীকে স্থায়ীভাবে আপনার বাড়িতে যাতে সব সময় বিরাজ করে আপনি যদি তাই চান তাহলে আপনার পূজা চলাকালীন গৌরী-গণেশের রূপটি বিবেচনা করা উচিত এবং সুপারিতে জেনু দেওয়া উচিত।

৩) মা লক্ষ্মীর পূজার ক্ষেত্রে আপনি সুপারিও ব্যবহার করতে পারেন। আপনি যখন মা লক্ষ্মীর উপাসনা করছেন তখন আপনি সুপারি রাখুন এবং তার‌ উপর লাল সুতোর আঁচড়ান, অক্ষত কুমকুম, ফুল ইত্যাদি দিয়ে আইনত উপাসনা করুন এবং পূজা শেষ হওয়ার পরে এটি ঘূর্ণিতে রাখুন, এটি আপনার খিলানটি খালি করবে না।

whatsapp logo