whatsapp channel

কাঠ কয়লা ইট দিয়েই দেওয়ালে অসাধারণ ছবি আঁকছেন ভবঘুরে বৃদ্ধ, ভাইরাল ভিডিও

পরনে ময়লা জামা কাপড়, এক সময় রাস্তার লোকেরা হয়তো তাকে দেখে দুচ্ছাই করেছেন। কিন্তু আজ তারাই ভিড় করে ক্যামেরা দিয়ে ভিডিও করছেন এই ভবঘুরের আঁকা ছবিকে। আঁকার উপাদান খুবই সামান্য…

Avatar

HoopHaap Digital Media

পরনে ময়লা জামা কাপড়, এক সময় রাস্তার লোকেরা হয়তো তাকে দেখে দুচ্ছাই করেছেন। কিন্তু আজ তারাই ভিড় করে ক্যামেরা দিয়ে ভিডিও করছেন এই ভবঘুরের আঁকা ছবিকে। আঁকার উপাদান খুবই সামান্য কাঠ কয়লা, চক, আর রাস্তায় পড়ে থাকা ইট। তাতেই তৈরি হচ্ছে অসাধারণ চিত্র। চিত্র তৈরি করার জন্য কোন ক্যানভাস নেই, রয়েছে বাড়ির পাঁচিল। তার এই কর্মকান্ডের জেরে সেই বাড়ির পাঁচিল হয়ে উঠছে অসাধারণ।

পরনের জামা কাপড় থেকে মানুষের গুণ কখনো বিচার করা যায় না, কার মধ্যে কেমন সুপ্ত প্রতিভা রয়েছে কেউ সেটা উপর থেকে দেখে বলতেই পারেনা। প্রত্যেকেই জন্মের সময় থেকে কিছু না কিছু অভিজ্ঞতা নিয়েই জন্মায়। কিন্তু পরবর্তীকালে পরিস্থিতির চাপে সেই সমস্ত প্রতিভা ধামা চাপা পড়ে যায়। তবে এই মানুষটির প্রতিভা ধামাচাপা পড়েনি, সে তার মনের জোরে সমস্ত বাধাকে জয় করে মানুষের মন জয় করে নিয়েছেন। একথা স্বীকার করতেই হয়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেছে এবং প্রত্যেকেই তার এই অসাধারণ আঁকার ক্ষমতা দেখে অবাক হয়েছেন। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। তার হাতের এই কাজ সত্যিই প্রশংসনীয়। যা না দেখলে বিশ্বাস করা যায় না। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media