Nita Ambani: নীতা আম্বানির বিলাসবহুল বাথরুম

একেই বলে বিলাসবহুল বাথরুম। কি নেই সেই বাথরুমে। ঝা চকচকে ফ্লোর, উন্নত প্রযুক্তির বাথ টাব এবং ওয়াটার ট্যাপ। দেওয়াল জুড়ে আয়না ও প্রাকৃতিক দৃশ্যের মনোরম ছবি। একেবারে নেচার ফ্রেন্ডলি পরিবেশ…

Updated on:

একেই বলে বিলাসবহুল বাথরুম। কি নেই সেই বাথরুমে। ঝা চকচকে ফ্লোর, উন্নত প্রযুক্তির বাথ টাব এবং ওয়াটার ট্যাপ। দেওয়াল জুড়ে আয়না ও প্রাকৃতিক দৃশ্যের মনোরম ছবি। একেবারে নেচার ফ্রেন্ডলি পরিবেশ গোটা বাথরুম জুড়ে। উন্নত ও দামী প্রসাধনী, বিশেষত রয়েছে ন্যাচারাল ক্লিনজার ও পরিবেশ বান্ধব সামগ্রী।

একবার এই বাথরুমে ঢুকলে ভুলে যাবেন লাক্সারি কাকে বলে। ভেবেই কুল পাবেন না এটা বাথরুম নাকি অত্যাধুনিক কোনো রুম। তবে আপনি এই বাথরুমে যেতে পারছেন না। কি করে যাবেন? এই বাথরুম তো আর যেই সেই মানুষের নয়। মাত্র একটি রয়েছে, এবং এতে শুধুমাত্র একজনের এন্ট্রি রয়েছে। কে ভাবছেন?

এই মুহূর্তে ভারতের অন্যতম সফল উদ্যোগ নারী উদ্যোক্তা হিসেবে বিবেচিত তিনি। ব্যবসা থেকে খেলা থেকে শিক্ষা প্রতিষ্ঠান সর্বত্র তার হাত রয়েছে। তিনি রিলায়েন্স ফাউন্ডেশন, ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারপারসন এবং প্রতিষ্ঠাতা এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের একজন পরিচালক। বোঝাই যাচ্ছে তিনি কে। তিনি হলেন নীতা আম্বানি (Nita Ambani), যার বিলাসবহুল পরিবেশ বান্ধব বাথরুম এখন চর্চার বিষয়।

বর্তমানে, এই সুপার ওম্যানকে নিয়ে চর্চার শেষ নেই। কেউ বলেন তিনি সোনার কাপে চা পান করেন, কেউ বলেন তার জলের বোতল সোনার তৈরি। নানান কথা উঠে এলেও বাস্তবে তিনি একজন সফল ব্যবসায়ী। বিজনেস টাইকুন মুকেশ আম্বানির স্ত্রী, নিজেও একজন সফল ব্যবসায়ী, সঙ্গে তিন সন্তানের মা। আজকের প্রজন্মের কাছেও নীতা আম্বানি অনেকের কাছেই একজন অনুপ্রেরণা।