Hoop StoryHoop Viral

বিজয়ীর শিরোপা না পেলেও ফাইনালে যে গানটি গেয়ে বিচারকদের মুগ্ধ করেন অনুষ্কা

কলকাতার গার্ডেনরিচের ছোট কন্যা অনুষ্কা পাত্র এবারে জি বাংলা সারেগামাপা-য় চ্যাম্পিয়ন এর মুকুটটা না জিততে পারলেও জনসাধারণের পছন্দের তালিকায় প্রথম ছিলেন অনুষ্কা পাত্র। বিদ্যা ভারতীর নবম শ্রেণীর ছাত্র অনুষ্কা ছোটবেলা থেকেই গান গাইতে ভীষণ ভালোবাসেন। তার গান গাওয়ার প্রতি এত ভালোবাসা তার মা-বাবা লক্ষ্য করেছিলেন অনুষ্কার যখন মাত্র তিন বছর বয়সেই সময় থেকেই তাকে গান শেখানোর চেষ্টা করেছিলেন অনুষ্কার দিদা। গানের প্রতি এত ভালোবাসা দেখে তার পিতা-মাতা তাকে ললিতকলার সংগীত একাডেমিতে ভর্তি করে দেন। সেখানেই সন্দীপ ভৌমিক এবং গুরু সীমান্ত সরকারের কাছে তালিম নিতে শুরু করে অনুষ্কা।

অনুষ্কা তার জীবনের প্রথম পদক্ষেপ শুরু করে ‘দা ভয়েজ অফ ইন্ডিয়া কিডস’ এ প্রবেশ করে। তবে সামান্য ভুল ত্রুটির কারণে মূল পর্ব থেকে বাদ পড়তে হয় অনুষ্কাকে। তবে তিনি নিজে হাল ছেড়ে দিলেও মা-বাবা শক্ত হাতে তার হাল ধরেন। এরপর সারেগামাপা লিটল চ্যাম্প এ অসাধারণ গান গেয়ে সকলের মন জয় করে নেয় অনুষ্কা। জি বাংলা সারেগামাপার প্রতিযোগীদের মধ্যে সবচেয়ে ছোট ছিল সে, কিন্তু এই কদিনের মধ্যেই মন জয় করে নিয়েছে বিচারক থেকে শুরু করে নেটিজেনদের।

রকস্টার হিসেবে পরিচিত থাকলেও অনুষ্কা সব ধরনের গান গাইতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন। এক কথায় বলতে গেলে গানের ব্যাপারে তিনি একেবারে ভার্সেটাইল। একটার পর একটা গোল্ডেন গিটার ঝুলিতে ভরেছেন তিনি। শুনে নিন গ্র্যান্ড ফিনালে দিন অনুষ্কার গাওয়া গানের কয়েক কলি।