whatsapp channel

কেন সুশান্তকে নিয়ে করেননি সহানুভূতিশীল পোস্ট! নেটিজেনদের কঠোর প্রশ্নের মুখে কপিল শর্মা

বলিউডে জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ইন্ডাস্ট্রির রহস্য দর্পণের মতো দর্শকের চোখের সামনে ধরা দিয়েছে। ‌বহু চক্রান্ত ও কূটনীতির পর্দা ফাঁস হয়েছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় অভিনেতার মৃত্যুর পর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ইন্ডাস্ট্রির রহস্য দর্পণের মতো দর্শকের চোখের সামনে ধরা দিয়েছে। ‌বহু চক্রান্ত ও কূটনীতির পর্দা ফাঁস হয়েছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় অভিনেতার মৃত্যুর পর বলিউডের প্রথম সারির কিছু অভিনেতা প্রযোজক ও পরিচালক ট্রোলড হওয়ার পর বাকিরা কেউই এই প্রসঙ্গে মুখ খুলতে রাজি হননি। করণ জোহর ও আলিয়া ভাটের প্রতি তোপ দেগেছেন নেটিজেনরা। এরই মাঝে সুশান্তের ইস্যু নিয়ে নতুন বিবাদে জড়িয়ে পড়লেন বিখ্যাত কমেডিয়ান কপিল শর্মা।

Advertisements

টুইটারে এক ভক্তের কঠিন প্রশ্নের মুখোমুখি হন এই সঞ্চালক। কোনো রকম ভনিতা না করে কুরুচিকর ভাষায় ওই জনৈক ইউজার কপিল কে আক্রমণ করে লেখেন তিনি কেন এখনো পর্যন্ত সুশান্তের মৃত্যুতে কোন রকম প্রতিক্রিয়া জানালেন না এবং কোন পোস্ট দিলেন না? স্বভাবতই এরপর আরো বেশকিছু ইউজার এই একই মন্তব্য করে বসে এবং ক্রমশ প্রশ্ন জোরালো হতে শুরু করে।

Advertisements

যদিও বুদ্ধিমান কপিল সবটুকুই নিজের বুদ্ধি দিয়ে আয়ত্তে আনেন। তিনি সুকৌশলে ওই ইউজারকে চাঁচাছোলা প্রতিক্রিয়া দিয়ে সুশান্তের বিষয়টি এড়িয়ে যান। অর্থাৎ তিনি কি ইচ্ছে করে সুশান্তের প্রতি কোনো রকম প্রতিক্রিয়া দিতে চান না, নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে বলিউড মাফিয়াদের দাপাদাপির রহস্য! এখনো পর্যন্ত সেই বিষয়ে কোনো পর্দা ফাঁস ঘটেনি। ইতিমধ্যেই করণ জোহর, সলমান খান সহ বেশ কিছু বলিউড স্টার কিডদের সিনেমা বয়কট করার সিদ্ধান্ত নিয়েছে বিহার রাজ্য।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar