whatsapp channel

চিতাবাঘের মুখোমুখি বিরাট পাইথন, হাড্ডাহাড্ডি লড়াই, তুমুল ভাইরাল রোমাঞ্চকর ভিডিও

দক্ষিণ আফ্রিকার ক্রুগের জাতীয় উদ্যানে এক ভয়ংকর ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এক বিশালাকার পাইথনের প্রতি আক্রমণাত্মক হয়ে পড়েছে এক চিতাবাঘ। পশুদের নানান রকম ভিডিও খুব স্বাভাবিক ভাবেই মানুষের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দক্ষিণ আফ্রিকার ক্রুগের জাতীয় উদ্যানে এক ভয়ংকর ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এক বিশালাকার পাইথনের প্রতি আক্রমণাত্মক হয়ে পড়েছে এক চিতাবাঘ। পশুদের নানান রকম ভিডিও খুব স্বাভাবিক ভাবেই মানুষের মনকে আনন্দ দেয় কিংবা মাঝে মাঝে বিস্ময়ও জাগায় , কিন্তু এ যেন এক ভয়ংকর ভিডিও।

Advertisements

কয়েকদিন আগে আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছিল। সেখানেও এক বাঘ আর পাইথনের গল্পই রয়েছে, সেখানে অবশ্য মারামারি ছিলনা, সেখানে পাইথনের প্রতি যথেষ্ট শ্রদ্ধা জ্ঞাপন করেছিলেন এই বাঘ মহাশয়। তিনি পাইথনের রাস্তার পথ ছেড়ে দিয়েছিলেন।

Advertisements

ভিডিওটি একদম সেরকম ঘটনা নয়। আফ্রিকার জাতীয় উদ্যানে, দেখা যাচ্ছে একটি পাইথন যে মাটিতে দিব্যি শুয়ে ছিল তার কাছে একটি চিতাবাঘ এসেছে। কিছুক্ষণ দেখার পরে চিতাবাঘটি ভয়ংকর সাপকে আক্রমণ করল পাইথনের মাথার নিচে। আই.এফ.এস অফিসার সুশান্ত বিষয়টি সোশ্যাল মিডিয়ায় টুইট করেন এবং তিনি ক্যাপশনে বলেন “চিতাবাঘ সুযোগ সন্ধানী শিকারি, এখানে সে বিষয়টি খুব তাড়াতাড়ি ঘটিয়েছে।” দেখে নিন সেই রোমাঞ্চকর ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media