whatsapp channel

নতুন সদস্য পান্ডিয়া পরিবারে, ভালোবেসে ছেলেকে কোন নামে ডাকবেন হার্দিক!

হার্দিক পান্ডিয়া ২০১৬ সালের গোড়ার দিকে আন্তর্জাতিক ক্রিকেটে মুখোমুখি হয়েছিলেন। পাঁচ বছর না হলেও তিনি জাতীয় ক্রিকেটার হিসাবে সক্রিয় রয়েছেন, ২৬ বছর বয়সী নিজের জন্য একটি জায়গা তৈরি করেছেন এবং…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হার্দিক পান্ডিয়া ২০১৬ সালের গোড়ার দিকে আন্তর্জাতিক ক্রিকেটে মুখোমুখি হয়েছিলেন। পাঁচ বছর না হলেও তিনি জাতীয় ক্রিকেটার হিসাবে সক্রিয় রয়েছেন, ২৬ বছর বয়সী নিজের জন্য একটি জায়গা তৈরি করেছেন এবং ইতিমধ্যে বিরাট কোহলির ইন্ডিয়া লাইন আপে সমস্ত ফর্ম্যাটগুলি জুড়ে গুরুত্বপূর্ণ সদস্য। তবে, ভারতের ২০১৯ বিশ্বকাপ প্রচার শেষ হওয়ার পর থেকেই আঘাতগুলি তার অগ্রগতি লাইনচ্যুত করেছে।

Advertisements

তার ব্যক্তিগত জীবনের কথা বলতে গিয়ে এই তারকা অলরাউন্ডার তার লেডি লভ, নাতাসা স্ট্যানকোভিচের সাথে তার বাগদানের ঘোষণা দিয়ে ২০২০ শুরু করেছিলেন। COVID-19 লকডাউনের মধ্যে এই দম্পতি তাদের গর্ভাবস্থার খবরটি শেয়ার করেছিলেন। গত মাসে, হার্দিক এবং নাতাসা তাদের প্রথম সন্তানকে স্বাগত জানিয় গর্বিত বাবা-মায়ে পরিণত হয়েছিল; অর্থাৎ একটি নবজাতক বাচ্চা ছেলের জন্ম দেন। হার্দিক তার পর থেকে বাবা দায়িত্ব পালন করে চলেছে এবং তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে আপডেটগুলি শেয়ার করে চলেছেন। সম্প্রতি, এই অলরাউন্ডার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ছেলের নামটি তার প্রোফাইলের স্টোরির সৌজন্যে প্রকাশ করেছেন।

Advertisements

তার সন্তানের জন্য খেলনা মার্সিডিজ-এএমজি প্রেরণের জন্য একটি গাড়ী ডিলারশিপের স্টোরকে ধন্যবাদ জানাতে গিয়ে হার্ডিক তার নামটিও উল্লেখ করেছেন; অর্থাত্ ‘অগস্ত্য’। হার্দিক এবং নাতাসা উভয়ই তাদের সন্তানের জন্মের পরে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ সক্রিয় ছিলেন। শনিবার (১৫ আগস্ট) সাবেক অধিনায়কের আন্তর্জাতিক অবসর নেওয়ার খবরের পরে এমএস ধোনির প্রশংসা করতে হার্ডিক ইনস্টাগ্রামেও গিয়েছিলেন। হার্দিক তার ইনস্টাগ্রাম পোস্টে ক্যাপশন দিয়েছিলেন, “কেবলমাত্র একজন এমএস ধোনি রয়েছেন। আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় অনুপ্রেরণা হিসাবে আমার বন্ধু এবং বড় ভাইকে ধন্যবাদ। নীল জার্সিতে আপনার সাথে খেলতে মিস করব তবে নিশ্চিত যে আপনি সর্বদা আমার জন্য থাকবেন এবং পাশে থাকবেন গাইড করবেন”

Advertisements

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০ সংস্করণে হার্দিককে খেলতে দেখা যাবে, যেখানে তিনি আবারও রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সের (এমআই) প্রতিনিধিত্ব করবেন। অলরাউন্ডার তার আইপিএল ২০১৯ বীরত্ব প্রতিলিপি এবং তার ফ্র্যাঞ্চাইজির আগেরবারের কীর্তির পুনরুত্থাপন করতে উৎসাহী হবেন। পূর্ববর্তী সংস্করণে, তিনি ১৯১.৪ স্ট্রাইক রেটে ৪০২ রান সংগ্রহ করেছিলেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media