সাত পাকে বাঁধা পড়লেন অল-রাউন্ডার বিজয় শেখর, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

Avatar

HoopHaap Digital Media

বছরের শুরুতে বিনোদন জগতের পাশাপাশি ক্রিকেট মহলেও বিয়ের সানাই বেজেছে। শিরোনামে থাকেন। ঠিক একইভাবে নিজেদের জীবনের নানান ঘটনা নিয়ে খবরের শিরোনামে থাকেন। পাশাপাশি তাঁদের স্ত্রী আর বান্ধবীরাও পেজ থ্রিতে জায়গা করে থাকেন। এবার ভারতের তরুণ অলরাউন্ডার জায়গা করে নিলেন খবরের শিরোনামে। সম্প্রতি নিজের মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসলেন এই অলরাউন্ডার।

বিজয় অনেক দিন আগেই নিজের বাগদান পর্ব সেরে রেখেছিলেন আগেই। আইপিএল ২০২০-র খেলার জন্য আমিরশাহি উড়ে যাওয়ার ঠিক আগেই বৈশালী বিশ্বেস্বরনের সঙ্গে এনগেজমেন্ট করেন বিজয়। আর সেই খবর নিজের ইনস্টাগ্রামে হবু স্ত্রী’র সঙ্গে দু’টি ছবি পোস্ট করেই জানিয়েছিলেন। তারকা ক্যাপশনে লিখেছিলেন একটি আঙটির ইমোজিতেই তিনি বুঝিয়ে দিয়েছিলেন বাগদানের কথা।

এবার বিয়েটাও সেরে ফেললেন টিম ইন্ডিয়ার হয়ে ১২টি ওয়ান ডে ও ৯টি আন্তর্জাতিক টি-২০ খেলা বিজয় শঙ্কর। তামিলনাড়ুর অল-রাউন্ডারের সাত পাকে বাঁধা পড়ার খবর জানায় তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ টিম। তাঁরাই প্রথম ট্যুইট করে খবরটি দিয়েছিলেন। টুইটারে সানরাইজার্স বিজয় শঙ্কেরের বিয়ের ছবি পোস্ট করে লেখে, ‘এই বিশেষ দিনে বিজয় শঙ্করকে আমাদের শুভেচ্ছা জানাচ্ছি। তোমার বিবাহিত জীবন সুখের হোক।’

করোনা আবহের জন্য বেশি লোকজন নয়। পরিবারের সদস্য আর কাছের কিছু ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে দক্ষিণী মতে বিয়ে করলেন বিজয়। ছোট অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়লেন দুজন। এউ দিন বৈশালী লাল শাড়ি আর সোনার গহনা ও বিজয় সাদা ধূতি পাঞ্জাবি পড়ে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন। বিয়ের খবর প্রকাশ্যে আসতে সকলে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন।

২০১৮ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে কলম্বোতে টি২০ সিরিজে ভারতীয় দলের হয়ে প্রথম ম্যাচ খেলেন বিজয় শঙ্কর। এরপর মেলবোর্নে সেই বছরই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে টুর্নামেন্টে অভিষেক হয় তাঁর। ২০১৯-এ বিশ্বকাপের দলেও ছিলেন বিজয় শঙ্কর। এরপর এই অলরাউন্ডারকে দলে রেখে দিয়েছে সানরাইজারস হায়দরাবাদ। কিন্তু ভারতের শেষ অস্ট্রেলিয়ার সফরে তিনি খেলার সুযোগ পাননি। ভারতের হয়ে ওয়ান ডে ক্রিকেটে ৩১.৮৫ গড়ে ২২৩ রান করেছিলেন বিজয়। উইকেট নিয়েছেন ৪টি। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ২৫.২৫ গড়ে ১০১ রান করেছেন তিনি। উইকেট নিয়েছেন ৫টি। অবশ্য এবছর ভারতের টি ২০ ক্রিকেট বিশ্বকাপ তাতে খেলার সুযোগ পাবেন কিনা এখনো জানা যায়নি।

Avatar

Leave a Comment