whatsapp channel

Arpita Mukherjee: সময়ে সব জানতে পারবেন, জনগণের উদ্দেশ্যে অর্পিতার বাণী

গত বুধবার পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে মেডিক্যাল টেস্টের জন্য জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে ইডি আদালতে পেশ করা হয়। তবে, তার আগে সাংবাদিকদের ছুঁড়ে দেওয়া প্রশ্নের…

Avatar

Advertisements
Advertisements

গত বুধবার পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে মেডিক্যাল টেস্টের জন্য জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে ইডি আদালতে পেশ করা হয়। তবে, তার আগে সাংবাদিকদের ছুঁড়ে দেওয়া প্রশ্নের উত্তরে অর্পিতা বেশ ঘাড় ঘুরিয়ে কটমট করে বলেন সময়ে সব জানতে পারবেন।

Advertisements

যেই অর্পিতা ইডি র গাড়ি থেকে নামতেই চায়নি। কাঁদতে কাঁদতে এক নাটকীয় মুহূর্ত তৈরি করে, সেই অর্পিতা এদিন বলেই দেন সময় এলে সব জানতে পারবেন। অর্পিতার জন্য প্রশ্ন ছিল – টাকা কার? প্রথমত, এই অর্পিতা বলেন টাকা আমার নয়। পার্থ বাবুর লোকেরা এসে টাকা রেখে যেত। আমার টাকা ধরা বারণ। পাশাপাশি, এদিন পার্থ বাবু একেবারেই চুপ ছিলেন। তিনি প্রথম দিকে একবার বলেন, আমি ষড়যন্ত্রের শিকার।

Advertisements

অর্পিতার দুটি ফ্ল্যাট থেকে ৫০ কোটি ছাড়াও ইডি তল্লাশি করে পেয়েছে, প্রচুর সোনার গহনা, সোনার বার, মূর্তি, ৩১ টি জীবন বীমা যার নমিনি পার্থ চট্টোপাধ্যায়, শান্তিনিকেতনের অপা বাড়ি, একাধিক বেনামী সম্পত্তি,ভুয়ো জি এস টি নম্বর সহ একাধিক জাল কাগজ ও নথি।

Advertisements

সব কিছুর মুলে একটাই প্রশ্ন টাকা কার? নিশ্চয় উত্তরটা গান্ধীজির হবে না। ৫০ কোটি টাকা তাও আবার অনেক টাকা সরকারি খামে। কে বা কারা রেখে যেত? আর কে কে যুক্ত আছেন এবং কতদিন ধরে এই দুর্নীতি চলছে তারই হিসেব নিতে বসেছে ইডি। বিগত কয়েকদিন ধরে উত্তাল গোটা বাংলা। যারা তৃণমূল পার্টির উপর আস্থা রেখে এগিয়েছে আজ তাদের মনেও প্রশ্ন টাকা কার বা কাদের?এই দুর্নীতির সঙ্গে আর কে কে যুক্ত। সঠিক বিচারের অপেক্ষায় বাংলা

Advertisements
whatsapp logo
Advertisements