whatsapp channel

বডিবিল্ডারদের কটাক্ষ করে প্রাক্তন বাবাকে অপমান, সোশ্যাল মিডিয়ায় রোশনকে খোঁচা শ্রাবন্তীর ছেলের

ছিপছিপে-লম্বা এবং স্মার্ট হলেন শ্রাবন্তী পুত্র ঝিনুক। সম্প্রতি প্রেম করেছেন এক উঠতি মডেলের সঙ্গে। ভাইরাল হয়েছে কিছু অন্তরঙ্গ ঘনিষ্ঠ ভিডিও ও ছবি। শ্রাবন্তী ছাড়াও এখন পেজ থ্রি-র পাতায় নাম থাকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছিপছিপে-লম্বা এবং স্মার্ট হলেন শ্রাবন্তী পুত্র ঝিনুক। সম্প্রতি প্রেম করেছেন এক উঠতি মডেলের সঙ্গে। ভাইরাল হয়েছে কিছু অন্তরঙ্গ ঘনিষ্ঠ ভিডিও ও ছবি। শ্রাবন্তী ছাড়াও এখন পেজ থ্রি-র পাতায় নাম থাকে ঝিনুক ও দামিনীর। এই দামিনী হলেন সেই মডেল যার সঙ্গেই প্রেমে মত্ত ছোট্ট ঝিনুক।

Advertisements

সম্প্রতি ঝিনুক (অভিমন্যু চট্টোপাধ্যায়) তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেন, যার মানে হল – ‘এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই।’ এরপরেও তিনি আরও লিখেছেন সেই পোস্টে- ‘বাস্তবে তাদের ভদ্র ভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।’

Advertisements

বডিবিল্ডারদের কটাক্ষ করে প্রাক্তন বাবাকে অপমান, সোশ্যাল মিডিয়ায় রোশনকে খোঁচা শ্রাবন্তীর ছেলের

Advertisements

নেটিজেনদের বুঝতে একটুও অসুবিধা হয়নি যে ঝিনুক (অভিমন্যু চট্টোপাধ্যায়) এখানে ঠিক কাকে কটাক্ষ করে লিখেছেন। নেটপাড়ার দুষ্টু-মিষ্টি জনতা জানেন যে রোশন সিং ( শ্রাবন্তীর তৃতীয় স্বামী এবং ঝিনুকের সম্পর্কে বাবা) একজন বডি বিল্ডার এবং রোশনের নিজস্ব জিম খানা আছে এবং নিয়মিত শরীর চর্চা করেন।

Advertisements

কিছুদিন আগেই রোশন একটি সর্বভারতীয় সংবাদপত্রের সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তাঁর নিজের সঙ্গে শ্রাবন্তীর কোন যোগাযোগ নেই। এরপর সকলের কাছে শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য অসুখের কথা ক্লিয়ার হয়ে যায়। যদিও শ্রাবন্তী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে টু শব্দটি করেননি মিডিয়ার সামনে। আপাতত তিনি নিজের জিম খানা ও শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন। এদিকে রোশন তাঁর নতুন করে ঘর বাঁধার ইঙ্গিত সোশ্যাল মিডিয়ায় দিয়েও দিয়েছেন। দুদিন আগেই রোশন তাঁর ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন “being single is just a status and not a destiny “। অর্থাৎ নতুন করে আবার ঘর বাঁধার ইচ্ছে জেগেছে তার মনে। এখন তিনি সিঙ্গেল তা তিনি স্বীকার করেছেন, কিন্তু সারাজীবন সিঙ্গেল থাকবেন তা অস্বীকার করে নিয়েছেন। তবে তার ভাগ্য বা তার ডেসটিনি তাকে কোথায় নিয়ে যায় সে জন্য অপেক্ষা করছেন রোশন সিং।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media